Honor 10 স্মার্টফোনটির বিষয়ে নতুন খবর জানা গেছে, চিনে এই ফোনটি এই দিন আসতে পারে

Honor 10 স্মার্টফোনটির বিষয়ে নতুন খবর জানা গেছে, চিনে এই ফোনটি এই দিন আসতে পারে
HIGHLIGHTS

Honor 10 স্মার্টফোনটি চিনে 19 এপ্রিল লঞ্চ কড়া হতে পারে আর এছাড়া এটি 15 অন্যান্য জায়গায় লঞ্চ করা হবে

Honor 10 স্মার্টফোনটির বিষয়ে অনেক রকমের খবর আর লিক বিগত বেশ কিছু সময় ধরে দেখা গেছে আর এই স্মার্টফোনটির বিষয়ে অনেক কিছু জানা গেছে। আর এবার একটি সাম্প্রতিক লিক দেখে এটা অনুমান করা হচ্ছে যে এটি 15 মে লঞ্চ করা হতে পারে। আর এই ইভেন্টের জন্য মিডিয়া ইনভিটেসান পাঠানো শুরু হয়ে গেছে। আর এছারা কিছু দিন আগেই এই স্মার্টফোনটির প্রোমোশনাল ইমেজ দেখা গেছিল আর সেই ইমেজ থেকে বেশ কিছু তথ্য জানা গেছিল।

আর এবার যে নতুন খবর সামনে এসেছে তা থেকে এই স্মার্টফোনটির বিষয়ে বেশ কিছু খবর জানা গেছে এই খবর অনুসারে এই স্মার্টফোনটি চিনে 19 এপ্রিল লঞ্চ কড়া হবে। কোম্পানি এই স্মার্টফোনটি লঞ্চ করার জন্য শাংহাইতে একটি ইভেন্ট করতে চলেছে। এই ইভেন্টের খবর ওয়েবোতেও দেখা গেছে।
আজকে এই জিনিস গুলি ডিস্কাউন্ট আর ক্যাশব্যাকের দু’রকম সুযোগেই পেটিএম মল থেকে কিনতে পাওয়া যাচ্ছে 
স্মার্টফোনটির বিষয়ে একটি নতুন খবর সামনে এসেছে তা হল এই যে এটি টুইলাইট কালার ভেরিয়েন্টে দেখা যেতে পারে। আমরা এরক কিছু Huawei P20 ঘোষনা হওয়ার সময়ে দেখেছিলাম। এই খবরটি অবশ্য এর আগে অন্য একটি মাধ্যমে সামনে এসেছে, আগের লিক দেখলে দেখা যাবে যে এই লিকের ছবিতে স্মার্টফোনটিতে টুইলাইট 3D ব্যাক প্যানেলের সঙ্গে দেখা গেছিল।

 
সম্প্রতি জানা গেছিল যে এই ফোনটি কোম্পানি ভারতে লঞ্চ করেছিল যার দাম ছিল 29,999 টাকা। স্মার্টফোনটি একটি 5.99-ইঞ্চির FHD+ডিসপ্লে 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত। আর এছাড়া এই স্মার্টফোনটি মেটাল ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হয়েছিল। এই ফোনটিতে কিরিন 970 অক্টা-কোর প্রসেসার, 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ দেওয়া হয়েছিল।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

 
আর আমরা যদি Honor 10 স্মার্টফোনটির বিষয়ে কথা বলি তবে আপনাদের জানিয়ে রাখি যে এই স্মার্টফোনটির বিষয়ে এখনি কিছু বলা একটু বেশি তাড়াতাড়ি মন্তব্য করা হয়ে যাবে। 

via

Digit.in
Logo
Digit.in
Logo