Samsung আর Huawei র পরে এবার মোটোরোলা পাঞ্চ হোল ক্যামেরা যুক্ত ফোন লঞ্চ করবে

Updated on 28-Dec-2018
HIGHLIGHTS

মোটোরোলা 2019 সালের প্রথমে তাদের Moto P সিরিজের ফোনের মতন Moto P40 স্মার্টফোন লঞ্চ করতে পারে আর এই ফোনে লেটেস্ট পাঞ্চ হোল ক্যামেরার ডিজাইন থাকতে পারে

বৈশিষ্ট্য

  • এই ডিভাইসে 48MP র রেয়ার ক্যামেরা থাকবে
  • ইন-স্ক্রিন ক্যামেরা এই ফোনের বৈশিষ্ট্য হবে
  • Samsung Galaxy A8s, Huawei Nova 4 আর Honor View 20 এর আগে এই তালিকায় নিজের জায়গা করে নিয়েছে

 

এই বছর স্যামসাং, হনার আর হুয়াওয়ে ইন-স্ক্রিন ক্যামেরা প্রযুক্তি যুক্ত স্মার্টফোন নিয়ে এসেছে আর এবার খুব তাড়াতাড়ি মোটোরোলা এই লিস্টে নিজেদের নাম অ্যাড করতে চলেছে। আর সামনের বছরের শুরুতে আসা করা হচ্ছে যে মোটোরোলা মোবাইল ওয়ার্ল্ড কংরেসের সময়ে তাদের Moto G7 সিরিজের স্মার্টফোনের বিষয়ে জানাবে। 91mobile র রিপোর্ট অনুসারে কোম্পানি তাদের Moto P সিরিজের 2019 সালের ভার্সেনের ওপরে কাজ করছে। আর এই সিরিজের প্রথম ফোন Moto P40 হতে পারে যা চিনে লঞ্চ হওয়া Moto P30 র জায়গা নেবে।

Moto P30 ফোনটি চিনের বাজারে সমিতি কিন্তু আশা করা হচ্ছে যে Moto P40 ফোনটি অ্যান্ড্রয়েড ওয়ান ব্র্যান্ডিংয়ের সঙ্গে আন্তর্জাতিক ভাবে লঞ্চ করা হবে। মোটোরোলা ওয়ান পাওয়ার বেসিকালি Moto P40 ফোনটিকে আন্তর্জাতিক বাজারে One Power য়ের সঙ্গে লঞ্চ করবে। আর এই ডিভাইসটি এই বছর লঞ্চ হওয়া Samsung Galaxy A8s, Huawei Nova 4 আর Honor View 20 তে দেখা গেছে আর আশা করা হচ্ছে যে সামনের বছর এই ফিচার ট্রেন্ডে থাকবে।

বাকি তিনটি স্মার্টফোনের মতন সেলফি ক্যামেরা হোল স্ক্রিনের টপ লেফট কর্নারে দেওয়া হবে আর এই ফোনটয়ি ডায়মিকয়টার কেন্দ্রিক হবে কিনা তা জানা যায়নি। Honor বলেছে যে সম্প্রতি লঞ্চ হওয়া V20 ফোনটির ডিজাইন ডায়মিটার স্যামসাংয়ের তুলনায় ছোট। মটোরোলা P40 6.2 ইঞ্চির ডিসপ্লের সঙ্গে আসতে পারে আর এটি পাঞ্চ হোল ক্যামেরাতে পরিবর্তন ডিভাসে কোন নচ দেখা যাবে কিনা তবে এই ফোনে একটি বড় ডিস্পলে থাকবে। আর চিনে এই ফোনের মোটোরোলা ব্র্যান্ডিং দেওয়া হবে।

এখনও পর্যন্ত এটাও জানা যায়নি যে P40 ফোনটিতে কোন প্রসেসার থাকবে কিন্তু Honor View 20 ফোনের মতন এই ফোনে 48MP র প্রধান ক্যামেরা থাকতে পারে। কিন্তু দ্বিতীয় ক্যামেরার স্পেসিফিকেশান জানা যায়নি। আর এই ডিভাইসে ডুয়াল ক্যামেরা মডিউল দেয়া হবে যা LED ফ্ল্যাশের সঙ্গে কম্পোনেন্ট দেওয়া হবে আর ডিভাইসে 3.5mm অডিও জ্যাক আর USB টাইপ C পোর্ট দেওয়া হবে। সম্ভবত এই ডিভাইসটি গ্লাস ব্যাক যুক্ত হবে আর এর পেছনে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে আর যা সেন্সারে মোটোরোলার লোগো এম্বিড করা হবে।

ইমেজ সোর্সঃ

Connect On :