নতুন আপডেটের পরে OnePlus 6 ইউজার্সরা খুব তাড়াতাড়ি ব্যাটারি শেষ হওয়ার সমস্যায় জর্জরিত

নতুন আপডেটের পরে OnePlus 6 ইউজার্সরা খুব তাড়াতাড়ি ব্যাটারি শেষ হওয়ার সমস্যায় জর্জরিত
HIGHLIGHTS

সম্প্রতি OnePlus 6 ফোনটি OxygenOS 5.1.8 আপডেট পেয়েছে আর এর পরে ইউজার্সরা এর ব্যাটারি তাড়াতাড়ি শেষ হওয়ার সমস্যায় জর্জরিত

সম্প্রতি কিছু বাগ ফিক্স করার পরে OnePlus একটি OTA র মাধ্যমে OnePlus6 Oneplus5 আর Oneplus 5t আর OnePlus 3 আর OnePlus 3t স্মার্টফোনে এই আপডেট দেওয়া হয়েছি। আর এই আপডেটে স্মার্টফোনে কিছু নতুন ফিচার্স অ্যাড করা সম্ভব তবে এর পার্ফর্মেন্স বৃদ্ধি করার জন্য এটি দেওয়া হয়। তবে এই আপডেটের পরে কিছু ইউজার্সরা যথেষ্ট সমস্যার সম্মুখীন হয়েছেন, জানা যাচ্ছে যে OnePlus 6 স্মার্টফোনের ইউজার্সরা এই ফোনের ব্যাটারি তাড়াতাড়ি শেষ হওয়ার কথা জানিয়েছেন।

এই সমস্যা OxygenOS 5.1.6 আর 5.1.8 আপডেটের পরেও দেখা গেছিল। ইউজার্সদের অভিযোগ ছিল এই যে তারা তাদের কাজে কোন রকমের পরিবর্তন করেননি তবুও আপডেটের কারনে ফোনের ব্যাটারি তাড়াতাড়ি শেষ হচ্ছে।

আর এছাড়া অন্য একটি সমস্যার কথাও বলা যাক। একটি সমস্যা এও যে ইউজার্সদের মধ্যে অনেকেই বেছেন যে ব্যাটারি 50 শতাংশ হওয়ার পরে এই ফোনটি আচমকাই নিজে থেকে বন্ধ হয়ে যায়। আর এছাড়া এই ফোনটি একবার চার্জারের সঙ্গে লাগিয়ে দিলে এটি আবার ঠিক ঠাক ভাবে কাজ করে। চার্জারের সঙ্গে ফোন যুক্ত করলে সমস্যা শেষ হয়ে যায় তবে এর জন্য ইউজার্সদের অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। আর এছাড়া অনেকে এর ক্যামেরা নিয়ে সমস্যায় আছেন তাদের বক্তব্য যে এই ডিভাইসের ক্যামেরা নিজে থেকেই ফ্রিজ হয়ে যায়।

OnePlus 6 ছাড়া Oneplus3 আর oneplus 3t ইউজার্সদের সঙ্গেও ব্যাটারি নিয়ে সমস্যাটি দেখা গেছে। আর এছাড়া 15শতাংশ ব্যাটারি থাকলে এই ফোনটি কোন ওয়ার্নিং ছাড়াই ফোনটি নিজে থেকে অফ হয়ে যায়। এই ফোন গুলির সঙ্গে যা হচ্ছে তা একটি বাগ জরিত সমস্যা বলেই মনে হয়।  আর কোম্পানি অবশ্য এখনও এই সমস্যা নিয়ে কিছু বলেনি। তবে মনে হচ্ছে যে কোম্পানি খুব তাড়াতাড়ি এই বাগ ফিক্স করবে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo