আর মাত্র তিনামস তার পরেই পুরনো হবে OnePlus 5T

Updated on 27-Dec-2017
HIGHLIGHTS

হয়ত 2018 সালের মার্চ মাসে OnePlus 6 ফোনটি এসে যাবে

ওয়ানপ্লাস তাদের নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস লঞ্চ করার বেশি দিন হয়নি আর এর মধ্যেই গুজব শোনা যাচ্ছে যে তারা তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ ডিভাইস লঞ্চ করার চেষ্টায় আছে। GizmoChina.com এর একটি রিপোর্ট অনুসারে OnePlus 6 ফোনটি হয়ত 2018 সালে মার্চের প্রথম দিকে লঞ্চ হয়ে যাবে।

এই ডিভাইসটি OnePlus 6 নামে পরিচিত হবে আর এই ফোনে ডিসপ্লের নিচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকতে পারে বলে শোনা যাচ্ছে। আর এছাড়া এও শোনা গেছে যে এই ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসার হিসাবে থাকবে। ওয়ানপ্লস তাদে ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের স্থান পরিবর্তন করছে যা তারা আগে করেছে। OnePlus 5T মডেলটির সময় থেকে কোম্পানি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার ফ্রন্ট থেকে ব্যাকে সিফট করেছে।

কোয়াল্কম আর স্ন্যাপটিক দুজনেই আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের ওপর কাজ করছে বলে অনেক দিন ধরেই গুজব শোনা যাচ্ছে। আর এও শোনা যাচ্ছে যে হয়ত স্যামসং আর ভিভো দুজনেই হয়ত এই প্রযুক্তি তাদের ফোনে দেবে। আর এখন ওয়ান প্লাসও এই তালিকায় সংযুক্ত হল। এর মধ্যেই ওয়ানপ্লাস ফেসিয়াল রেকগজেশান আর থিন বেজেল যুক্ত ফোন বানিয়েছে। আর তাই মনে হচ্ছে যে 2018 সালে অনেক স্মার্টফোন কোম্পানিই আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে ডিভাইস নিয়ে আসবে।

তবে কোম্পানির এই নতুন আপকামিং ফোন OnePlus 6 সম্পর্কে আর কোন স্পেসিফিকেশান জানা যায়নি। তবে যাই হোক আমরা OnePlus 5T এর থেকে বেশ কিছু পরিবর্তন এই ফোনটিতে দেখতে পারব ।

OnePlus 5T ফোনটিতে 6-ইঞ্চির এডজ-টু-এডজ AMOLED ডিসপ্লে আছে যার অয়াস্পেক্ট রেশিও 18:9। এই ফোনটির দাম 32,999 টাকা থেকে শুরু হয়। আর এতে 8GB র‍্যাম আর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 প্রসেসার আছে।

সম্প্রতি ওয়ানপ্লাস ঘোষনা করেছে যে খুব তাড়াতাড়ি OnePlus 5 ফোনটি ফেস আনলক ফিচার পাবে। ওয়ানপালসের কো-ফাউন্ডার কার্ল পাই ক্রিসমাসের শুভেচ্ছাও জানিয়ে টুইট করেছেন যে, “গ্রাহকদের চাহিদার জন্য OnePlus 5 ফোনটিতে ফেস আনলক খুব তাড়াতাড়ি আসবে”।

সোর্সঃ

Connect On :