Lenovo Z5 Pro স্মার্টফোনটির ডিজাইনের একটি লিক ভিডিও সামনে এসেছে

Lenovo Z5 Pro স্মার্টফোনটির ডিজাইনের একটি লিক ভিডিও সামনে এসেছে
HIGHLIGHTS

Lenovo তাদের Lenovo Z5 স্মার্টফোনটি জুন মাসে নিয়ে এসেছিল আর এবার কোম্পানি তাদের নতুন ডিভাইস Lenovo Z5 Pro র বিষয়ে জানা গেছে

Lenovo তাদের Lenovo Z5 স্মার্টফোনটি জুন মাসে লঞ্চ করেছিল আর আর এই ডিভাইসটি একটি এজেলে লেস ফুল স্ক্রিন ডিভাইস আর এটি একটি মিড রেঞ্জ নচ ডিসপ্লের সঙ্গে এসেছি। আর এবার কোম্পানির VP Chang Cheng সম্প্রতি একটি ক্লিপ নিয়ে এসেছেন যা একটি স্লাইডারে ফোনের দিকে দেখিয়েছে। আর এই ফোনের কোন নাম নেওয়া হয়নি। তবে একটি নতুন লিক দেখা গেছে যাতে Lenovo Z5 Pro নামে দেখা গেছে। আর  এ থেকে এটা বোঝা গেছে যে এই স্লাইডার ফোনের নাম এটাই হবে।

তখনও পর্যন্ত Lenovo Z5 Pro স্মার্টফোনের কোন স্পেসিফিকেশান জানা যায়নি আর এটি স্লাইডার ডিজাইন Z5 Pro তে নচ লেস স্ক্রিন লাগানোর স্বাধিনতা দেয়। আর এই ভাবে এই ফোনের ফ্রন্ট ক্যামেরা আর সব জিনিস ফনের অন্য দিকে রাখা যাবে।

Lenovo Z5 য়ের স্পেসিফিকেশান

আমরা যদি এই ফোনের আগের স্পেক্স দেখি তবে দেখা যাবে যে এতে 6.2 ইঞ্চির নচ যুক্ত ডিসপ্লে আছে জার রেজিলিউশান 2240×1080 পিক্সাল। আর এই ফনের অ্যাস্পেক্ট রেশিও 18:7:9। আর এই ফোনটিরে মেটালিক ফ্রেমের সঙ্গে গ্লাস ব্যাক দেওয়া হয়েছে। আর এই ফোনের ডিসপ্লে 2.5D কার্ভ যুক্ত আর এই ফোনটি রেয়ার প্যানেল ব্ল্যাক, ব্লু আর ওরিও কালার অপশানে পাওয়া যাবে।

সোর্সঃ

ফিচার্ড ইমেজটি কাল্পনিক

Digit.in
Logo
Digit.in
Logo