8GB র‍্যাম যুক্ত কিছু মাল্টিটাস্কিং স্মার্টফোন আপনার কাজ আরও সহজ করে দেয়

8GB র‍্যাম যুক্ত কিছু মাল্টিটাস্কিং স্মার্টফোন আপনার কাজ আরও সহজ করে দেয়
HIGHLIGHTS

মাল্টিটাস্কিং এর জন্য ফোনের র‍্যাম ভাল হওয়া দরকার

এই সময়ে স্মার্টফোন আমাদের অত্যন্ত দরকারি একটি জিনিস। আর এই সময় আমরা স্মার্টফোন ছাড়া এক মুহূর্তও ভাবতে পারিনা। এখন আমরা আমাদের স্মার্টফোনের মাধ্যমে শুধুই কমিউনিকেশান করি তা নয়, আমরা আমাদের স্মার্টফোনে এখন আমরা গেমিং করি, সোশাল নেটওয়ার্কিং সাইটের ব্যবহার, ভিডিও দেখা এই সমস্ত কাজই করে থাকি। আর এসব কিছু করতে হলে স্মার্টফোন ফাস্ট হওয়া দরকার। আর এসব ক্ষেত্রে সেই ফোন সব থেকে বেশি দরকারি যা মাল্টিটাস্কিং বেশি সহজ করে। আমরা এখানে আপনাদের ভারতের সব থেকে বেশি র‍্যাম (8GB র‍্যাম) যুক্ত স্মার্টফোনের কথা বলছি, যা মাল্টিটাস্কিংসহজ করে দেয়।  Amazon গ্রেট ইন্ডিয়ান সেলের শেষ দিনে আজকে এই জিনিস গুলির ওপর খুব ভাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

1.OnePlus 5T: আমাদের এই স্মার্টফোনের তালিকায় এই ফোনটি সবার ওপরে আছে।এই ফোনটিতে খুব ভাল কিছু ফিচার্স আছে। ইউজার্সরা এই ফোনটিতে 8GB র‍্যাম পাবে, এই ফোনটিতে 6.01-ইঞ্চির, 18:9  অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনটিতে  16MP + 20MP’র ডুয়াল রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনটির ফ্রন্টে 16MP’র ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটিতে 3300mAh এর ব্যাটারি আছে।

2.OnePlus 5: এই সময় বাজারে OnePlus 5  ফোনটি একটু পুরনো ফোন তবে যদি স্পেসিফিকেশান দেখা হয় তবে দেখা যাবে যে এই ফোনটি একটি ভাল ফোন। তবে এই ফোনটিতে ইউজার্সরা 18:9’র অ্যাস্পেক্ট রেশিও পাবেনা। মাল্টিটাস্কিং এর জন্য এটি একটি ভাল ফোন। এই ফোনটিতে 8GB র‍্যাম আছে।

3.Asus ZenFone AR ZS571KL: এই আসুসের ফোনটিও আমাদের এই মাল্টিটাস্কিং ফোনের তালিকায় জায়গা করে নিয়েছে। এই ফোনটিতে ইউজার্সরা 8GB র‍্যাম পাবে। এই ফোনটি অনলাইন শপিং ওয়েবসাইট ফ্লিপকার্টে 49,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে।

 

Digit.in
Logo
Digit.in
Logo