6 মিলিয়ান JioPhone এর শিপিং শুরু হলঃ এভাবে নিজের অর্ডার ট্র্যাক করুন

Updated on 25-Sep-2017
HIGHLIGHTS

JioPhone এর ডেলিভারি প্রথমে গ্রামাঞ্চলে করা হবে, একটি রিপোর্ট অনুসারে, এই ফোনটি 1 অক্টোবর থেকে ডেলিভারি হওয়ার কথা ছিল

Reliance Jio রবিবার থেকে JioPhone এর শিপিং শুরু করে দিয়েছে আর PTI এর রিপোর্ট অনুসারে, 15 দিনে 6 মিলিয়ান ফোন ডেলিভারি করা হবে। রিপোর্টে এরকম দাবিও করা হয়েছে যে JioPhone এর শিপিং প্রথমে গ্রামাঞ্চলে আর ছোট শহরাঞ্চলে করা হবে।

Reliance jio’র চ্যানেল পার্টনার PTI বলেছে, “চেয়ারম্যান মুকেশ আম্বানি বলেছেন যে JioPhone ভারতের গ্রামাঞ্চলে আর ছোট শহরাঞ্চলকে ডিজিটালি যুক্ত করবে। তাই রবিবার থেকে গ্রামাঞ্চলে আর ছোট শহরে JioPhone এর ডেলিভারি শুরু করা হয়েছে”। তবে JioPhone এর পরবর্তী বুকিং কবে থেকে শুরু হবে, সেই বিষয়ে কিছু জানা যায়নি।

যারা JioPhone বুক করেছে তারা এভাবে Jio’র ওয়েবসাইট, MyJio অ্যাপ বা টোল ফ্রি নম্বরে ফোন করে এই ফোনের খবর ট্র্যাক করতে পারবে। Jio’র ওয়েবসাইট দিয়ে ফোন ট্র্যাক করার জন্য ইউজারকে ওয়েবসাইটে থাকা ট্র্যাক অর্ডার ট্যাবে ক্লিক করে নিজের অর্ডার আইডি লিখতে হবে। এছাড়া, MyJio অ্যাপের মাধ্যমে অর্ডার ট্র্যাক করার জন্য ইউজার্সকে অ্যাপে লগইন করতে হবে, আর সেখানে ইউজার্সকে অর্ডার ট্র্যাক করার জন্য নিজের JioPhone এর স্ট্যাটাস চেক করতে পারবেন। আর যদি কেউ ফোনের মাধ্যমে JioPhone এর অর্ডার ট্র্যাক মানে স্ট্যাটাস চেক করতে চান তবে তার জন্য সেই ব্যক্তিকে 18008908900 এই টোল ফ্রি নম্বরে কল করতে হবে।

JioPhone এর ঘোষনা 21 মুকেশ আম্বানি রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের AGM এ বলেছিলেন। এই ফোনের জন্য 24 আগস্ট থেকে প্রি বুকিং শুরু হয়েছিল, আর কোম্পানি দাবি করেছিল যে এই ফোনের জন্য 6 এর কাছাকাছি প্রি –অর্ডার হয়েছিল। এই ফোন গ্রাহকদের প্রি-বুকিং এর সময় Rs 500 জমা দিতে হয়েছে আর ডেলিভারির সময় তাদের বাকি Rs 1000 দিতে হবে। আর যদি তিন বছর পরে ইউজার্সরা তাদের JioPhone কোম্পানিকে ফিরিয়ে দেয় তবে তারা তাদের টাকা ফেরত পেয়ে যাবে, এভাবে এই ফোনটি গ্রাহকদের জন্য ফ্রি হবে। 

Connect On :