5G Phone deal: অর্ধেকের কম দামে বিক্রি হচ্ছে 50MP ক্যামেরা সহ সস্তা Poco 5G স্মার্টফোন

5G Phone deal: অর্ধেকের কম দামে বিক্রি হচ্ছে 50MP ক্যামেরা সহ সস্তা Poco 5G স্মার্টফোন
HIGHLIGHTS

Poco M4 5G ফোন Flipkart সাইটে দুর্দান্ত অফারে বিক্রি হচ্ছে

পোকো এর এই স্মার্টফোনটি ফ্লিপকার্টে 47 শতাংশ ডিসকাউন্টে সহ বিক্রি করা হচ্ছে

এক্সচেঞ্জ অফারের আওতায় পোকো M4 ফোনে 8100 টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় দেওয়া হচ্ছে

সস্তা দামের একটি নতুন 5G স্মার্টফোন কিনতে চাইছেন? তবে আজ আমরা এমন একটি ডিলের (5G Phone deal) বিষয় বলবো, যেখানে আপনি নতুন ফোন কম দামে কেনার সুযোগ পাবেন। আমরা কথা বলছি, Poco M4 5G ফোনের, যা Flipkart সাইটে দুর্দান্ত অফারে বিক্রি হচ্ছে।

আপনি যদি এই দুর্দান্ত সুযোগটি হাতছাড়া করতে না চান, তাহলে আসুন এই ফোনের ডিসকাউন্ট এবং অফারগুলি সম্পর্কে দেখে নিই।

Poco M4 Flipkart অফার

পোকো এর এই স্মার্টফোনটি ফ্লিপকার্টে 47 শতাংশ ডিসকাউন্টে সহ বিক্রি করা হচ্ছে। ছাড়ের পর এই ফোনটি মাত্র 9999 টাকায় কেনা যাবে। এই অফারটি ফোনের 6GB + 128GB ভার্সনে পাওয়া যাবে। তবে বলে দি যে পোকো ফোনের আসল দাম 18,999 টাকা।

Poco M4 5G Flipkart Deal
পোকো এর এই স্মার্টফোনটি ফ্লিপকার্টে 47 শতাংশ ডিসকাউন্টে সহ বিক্রি করা হচ্ছে

আরও পড়ুন: Redmi A3 India Launch: ভারতে ভ্যালেন্টাইন ডে এর দিন আসবে রেডমি সস্তা স্মার্টফোন

অর্থাৎ এই ফোনে সরাসরি 9000 টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। শুধু তাই নয়, আপনি যদি এক্সচেঞ্জ এবং ব্যাঙ্কের অফার ব্যবহার করেন তবে আপনি এটি আরও সস্তায় কিনতে পারবেন। চলুন দেখা যাক কিভাবে…

Poco M4 ফোনে এক্সচেঞ্জ অফার

এক্সচেঞ্জ অফারের আওতায় পোকো M4 ফোনে 8100 টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় দেওয়া হচ্ছে। তবে বলে দি যে এক্সচেঞ্জ বোনাস আপনার পুরানো ফোনের অবস্থার উপর নির্ভর করবে।

5G Phone deal

Poco M4 ফোনে ব্যাঙ্ক ডিসকাউন্ট

শুধু তাই নয়, গ্রাহকরা ব্যাঙ্ক অফারের আওতায় পোকোর এই ফোনে 1500 টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। এছাড়া থাকছে Flipkart Axis Bank কার্ডে 5 শতাংশ ক্যাশব্যাক।

Poco M4 5G স্পেসিফিকেশন

পোকো ফোনের ফিচারের কথা বললে, এতে 6.58-ইঞ্চি FHD+ ডিসপ্লে রয়েছে যা 90Hz রিফ্রেশ রেট সাপোর্ট করে। এছাড়া পারফরম্যান্সের জন্য এতে 7nm MediaTek ডাইমেনশন 700 প্রসেসর দেওয়া হয়েছে। ফটোগ্রাফির জন্য এতে ডুয়াল রিয়ার সেন্সর পাওয়া যাবে। এতে 50MP প্রাইমারি সেন্সর, 2MP ডেপথ সেন্সর দেওয়া। ফোনের ফ্রন্টে একটি 8MP সেন্সর রয়েছে৷ পাওয়ার দিতে এই হ্যান্ডসেটটি 5000mAh ব্যাটারি দেওয়া।

আরও পড়ুন: iQOO Neo 9 Pro ফোনের দাম ফাঁস! 120W ফাস্ট চার্জিং সহ 22 ফেব্রুয়ারি হবে ভারতে লঞ্চ

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo