বাজারে এল Tecno Spark 10C, Unisoc প্রসেসর সহ সেরা 5 ফিচার দেখুন এই ফোনের

Updated on 08-Apr-2023
HIGHLIGHTS

আফ্রিকায় লঞ্চ করল Tecno Spark 10C

সেখানে এই ফোনের দাম রাখা হয়েছে 170 ডলার

এই ফোনটি সেখানে তিনটি রঙে উপলব্ধ হয়েছে, মেটা ব্ল্যাক, মেটা ব্লু, মেটা গ্রিন

Tecno -এর তরফে তাদের Spark লাইনআপের নতুন ফোন Tecno Spark 10C -কে আফ্রিকায় লঞ্চ করা হল। এই লাইনআপে আছে আরও তিনটি ফোন, Tecno Spark 10, Tecno Spark 10 5G, Tecno Spark 10 Pro। যাঁরা বাজেট ফোনে একাধিক অত্যাধুনিক ফিচার চান তাঁদের জন্য একেবারে আদর্শ এই ফোন। সস্তায় দারুন পারফরমেন্স পাবেন আপনি এই ফোনে। 

এই ফোনের ডিজাইন কেমন?

এই ফোনের গ্রাহকরা পাবেন একটি প্লাস্টিক ব্যাক প্যানেল সহ প্লাস্টিকের ফ্রেম। এখানে একটি বড় চৌকো ক্যামেরা মডিউল আছে। আর এখানেই সেট করা আছে দুটি রিয়ার ক্যামেরা এবং LED ফ্ল্যাশ। এই ফোনের রিয়ার ক্যামেরার এক ঝলক দেখে মনে হবে যেন iPhone Pro মডেল। গ্রাহকরা এই ফোনটি তিনটি রঙে কিনতে পারবেন, এই তিনটি রং হল মেটা ব্ল্যাক, মেটা ব্লু, মেটা গ্রিন। এই ফোনের ডিসপ্লেতে আছে একটি ওয়াটার ড্রপ নচ। 

এই ফোনে কেমন ডিসপ্লে মিলবে?

এই ফোনে আছে 6.6 ইঞ্চির একটি Full HD IPS LCD ডিসপ্লে আছে যেখানে গ্রাহকরা পাবেন 720X1612 পিক্সেলের রেজোলিউশন। এখানে 90 HZ রিফ্রেশ রেট পাবেন গ্রাহকরা। 

পারফরমেন্সের জন্য এখানে কোন প্রসেসর আছে?

Unisoc T606 প্রসেসরের সাহায্যে চলে এই ফোন। এখানে আছে 8 GB RAM সহ 128 GB ইন্টারনাল স্টোরেজ। অ্যান্ড্রয়েড 12 -এর সাহায্যে চলে এই ফোন। 

এই ফোনের ক্যামেরা কেমন?

আগেই যেমনটা বলা হল এই ফোনে আছে ডুয়াল রিয়ার ক্যামেরা। প্রাইমারি ক্যামেরায় আছে 16 মেগাপিক্সেলের একটি সেন্সর। অন্যদিকে ফ্রন্ট ক্যামেরায় রয়েছে 8 মেগাপিক্সেলের একটি সেন্সর। এটার সাহায্যে সেলফি তোলা বা ভিডিও কল করা যাবে। 

Tecno Spark 10C এর ব্যাটারি কেমন?

18W ফাস্ট চার্জিং- এর সুবিধা সহ 5000 mAh ব্যাটারি আছে এই ফোনে। 

কত দাম রাখ হয়েছে এই ফোনের?

আফ্রিকায় লঞ্চ করেছে এই ফোন। সেখানে এটির দাম 170 ডলার রাখা হয়েছে, যা ভারতীয় মূল্যে প্রায় 13,000 টাকা। কোম্পানির তরফে জানানো হয়েছে এই ফোনটি শীঘ্রই অন্যান্য দেশেও লঞ্চ করবে।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :