Samsung Galaxy M13 Deal Alert: ধামাকা ডিল স্যামসাংয়ের ফোনে, 35% ছাড়ের পর কত টাকায় কেনা যাচ্ছে?

Samsung Galaxy M13 Deal Alert: ধামাকা ডিল স্যামসাংয়ের ফোনে, 35% ছাড়ের পর কত টাকায় কেনা যাচ্ছে?
HIGHLIGHTS

ধামাকা অফার Samsung Galaxy M13 ফোনের উপর

এই ফোনের প্রতিটা মডেলে আছে 35% ছাড়

এখন 64 GB মডেল কিনুন 10,000 টাকার কমে

Samsung -এর তরফে মাঝে মধ্যেই বাজেট ফোন নিয়ে আসা হয় বাজারে। আর এই প্রতিটা ফোনেই থাকে আকর্ষণীয় ডিজাইন সহ দুর্দান্ত সব ফিচার। কিন্তু সেই বাজেট ফোনের দাম যদি আরও কমে যায় তখন? কী আরও ভাল হবে তো? 

Samsung Galaxy M13 ফোনটি তেমনই এক বাজেট ফোন। আর সম্প্রতি এই ফোনের উপর বিপুল ছাড় দিচ্ছে জনপ্রিয় E-commerce সাইট Amazon। এখন নজরকাড়া দামে এই ফোনের প্রতিটা স্টোরেজ মডেল কেনা যাবে এখান থেকে। 

Samsung Galaxy M13 ফোনটিতে 6000 mAh ব্যাটারি আছে। সঙ্গে 4 GB RAM এবং 6 GB RAM অপশন ও 64 GB এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেল আছে। অর্থাৎ এটা দুটো ভ্যারিয়েন্টে উপলব্ধ।

এই ফোনে পাবেন কোয়াড ক্যামেরা। এই ফোনের প্রাইমারি ক্যামেরায় আছে 50 মেগাপিক্সেলের একটি সেন্সর সহ 5 এবং দুটো 2 মেগাপিক্সেলের সেন্সর। আর ফ্রন্ট ক্যামেরায় আছে 8 মেগাপিক্সেলের সেন্সর। 

Amazon -এ এখন এই ফোনের কোন মডেল কত টাকায় বিকোচ্ছে দেখুন। 

আরও পড়ুন: Infinix Note 30 5G Alternatives: ইনফিনিক্সের এই ফোনের বিকল্প হিসেবে আছে Vivo, Oppo সহ একগুচ্ছ ডিভাইস, দাম 15,000-এর মধ্যে

Amazon এ Samsung Galaxy M13 অফার

Amazon -এ Samsung Galaxy M13 এর 64 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত ফোনটি এমনিতে 14,999 টাকায় বিক্রি হয়। কিন্তু এখন এই ফোনটি গ্রাহকরা মাত্র 9,699 টাকায় কিনতে পারবেন। এখানে এখন 35% ছাড় আছে। 

অন্যদিকে 35% উপলব্ধ আছে এই ফোনের 128 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেলেও। এই ফোনের আসল দাম 17,999 টাকা হলেও, এটা এখন মাত্র 11,699 টাকায় কেনা যাচ্ছে। ফলে বাজেট ফোন এখন আরও সস্তা! 

Samsung Galaxy M13

এছাড়া এই ফোনগুলোর উপর ব্যাংক অফার তো আছেইম 1,500 টাকা পর্যন্ত ছাড় পাবেন Yes ব্যাংকের গ্রাহকরা। তাঁরা যদি ক্রেডিট কার্ডের সাহায্যে EMI লেনদেন করেন তাহলে এই ছাড় পাবেন। এছাড়া HDFC ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে পেয়ে যাবেন 5% ক্যাশব্যাক। 

তাছাড়া এক্সচেঞ্জ অফার তো আছেই। এই ফোনের 64 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেল এক্সচেঞ্জ অফারে যদি কেনেন তাহলে পাবেন আরও 9,200 টাকার ছাড়। অন্যদিকে 128 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেলে এক্সচেঞ্জ অফার হিসেবে আছে 11,100 টাকা পর্যন্ত ছাড়।

তবে এই ছাড় কতটা পাবেন সেটা সম্পূর্ণ নির্ভর করবে আপনার বর্তমান ফোনের উপর। যদি এই ছাড় পুরো পেয়ে যান তাহলে নগণ্য দামেই এখন বাড়ি আনা যাবে এই ফোন। 

আরও পড়ুন: Best Small Budget Phones-Premium Phones 2023: ছোট প্যাকেট বড় ধামাকা! IQOO, Oppo সহ এই হালকা ফোনে আছে ভরপুর ফিচার

তবে মনে রাখবেন Amazon -এ এই ছাড় গ্রাহকরা 21 তারিখ পর্যন্তই পাবেন। তাই এই বিপুল ছাড় হাতছাড়া করতে আর দেরি নয়। 

প্রসঙ্গত দুই ফোনেই আছে 6.6 ইঞ্চির একটি Full HD+ LCD ডিসপ্লে। এখানে 1080X2408 পিক্সেলের রেজোলিউশন পেয়ে যাবেন গ্রাহকরা। অ্যান্ড্রয়েড 12 -এর সাহায্যে চলে এই ফোন।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo