Snapdragon প্রসেসর নিয়ে আসছে Vivo X Fold 2, লঞ্চের আগে জানুন এই ফোনের 3 সম্ভাব্য ফিচার

Updated on 07-Apr-2023
HIGHLIGHTS

Vivo X Fold 2 ফোনটি 6.53 ইঞ্চির একটি E6 AMOLED ডিসপ্লে নিয়ে লঞ্চ করতে পারে

এই ফোন আনফোল্ড করা হলে এখানে 8.03 ইঞ্চির একটি E6 AMOLED ডিসপ্লে মিলবে বলেই জানা গিয়েছে

এখানে Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর থাকতে পারে

Vivo -এর তরফে তাদের প্রথম foldable ফোন গত বছরের এপ্রিলে লঞ্চ করা হয়। সেই ফোনের নাম ছিল Vivo X Fold। এবার Vivo এর তরফে এটার উত্তরসূরি আনা হতে চলেছে। এই ফোনের নাম রাখা হয়েছে Vivo X Fold 2। এই ফোনটি শীঘ্রই লঞ্চ হতে চলেছে। ইতিমধ্যেই এই ফোনের একাধিক ফিচার প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে এখানে Snapdragon 8 Gen 2 প্রসেসর থাকবে। 

এই ফোনের ডিসপ্লে কেমন হবে?

GSMArena -এর তরফে জানানো হয়েছে এই ফোনে একটি 6.53 ইঞ্চির E6 AMOLED ডিসপ্লে থাকবে যা আনফোল্ড করার পর 8.03 ইঞ্চির E6 AMOLED ডিসপ্লে হবে। দুটি ডিসপ্লেতে 120 Hz রিফ্রেশ রেট সাপোর্ট করবে বলে জানা গিয়েছে। ইন্টারনাল ডিসপ্লেতে থাকবে 2160X1916 পিক্সেলের রেজোলিউশন। আর কভার ডিসপ্লেতে মিলবে 1080p রেজোলিউশন। এখানে সর্বোচ্চ 1800 নিটসের ব্রাইটনেস পাওয়া যাবে বলেই জানিয়েছে Vivo। 

এই ফোনে কোন প্রসেসর থাকবে?

কানাঘুষোয় শোনা যাচ্ছে এই ফোনে Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর থাকবে। তবে কত কী স্টোরেজ থাকবে সেটা এখনও জানা যায়নি। এখানে wifi 7 -এর সুবিধা পাওয়া যাবে। Vivo V2 ISP থাকতে পারে এই ফোনে। 35% দ্রুত গতির CPU এবং 25% উন্নতমানের GPU মিলবে বলেও জানা গিয়েছে এই ফোনে। 

ব্যাটারি কেমন হবে এটির?

এখানে 120W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 4800 mAh ব্যাটারি আছে এই ফোনে। সঙ্গে 50W ওয়্যারলেস চার্জিং -এর সুবিধা দেয়। Vivo -এর তরফে জানানো হয়েছে তাদের এই ফোন আগের তুলনায় 10% হালকা হবে।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :