Poco X5 Deal alert: একবারে 6,000 কমল Poco-এর এই ফোনের দাম, 25% ছাড়ের পর এখন কত টাকায় কেনা যাচ্ছে?

Poco X5 Deal alert: একবারে 6,000 কমল Poco-এর এই ফোনের দাম, 25% ছাড়ের পর এখন কত টাকায় কেনা যাচ্ছে?
HIGHLIGHTS

Poco X5 5G ফোনটির উপর বিপুল ছাড় মিলছে এখন

বর্ষার শুরুতেই 25% ছাড় দেওয়া হচ্ছে এই ফোনে

23,999 টাকার ফোন এখন কতয় কেনা যাবে দেখুন

Poco -এর এই মিড রেঞ্জের ফোনটি এখন বাজেট রেঞ্জে কেনা যাচ্ছে। Poco X5 5G ফোনটির আসল দাম 23,999 টাকা হলেও, বর্তমানে এই ফোন মাত্র 17,999 টাকায় কেনা যাচ্ছে। এই দুর্দান্ত ছাড়ে ফোনটি গ্রাহকরা Flipkart থেকে কিনতে পারবেন এখন। 

Poco X5 5G ফোনটির উপর ছাড়

এই E-commerce সাইটে এই ফোনের উপর বর্তমানে 25% ছাড় উপলব্ধ আছে। এই ছাড় সহ এই ফোনটির 256GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেল কেনা যাবে। আর সেই কারণে Poco X5 5G ফোনটি 23,999 টাকার বদলে এখন মাত্র 17,999 টাকায় কিনতে পারবেন।

এছাড়া এখানে এখন একাধিক ব্যাংকের অফার আছে। সঙ্গে এক্সচেঞ্জ অফার তো আছেই। 

কোনও গ্রাহক যদি তাঁদের পুরনো ফোনের বদলে Poco X5 5G নতুন ফোন কেনেন তিনি তাহলে সেক্ষেত্রে মোট 17,350 টাকা পর্যন্ত ছাড় পেতে পারবেন। তবে এই ছাড় কতটা পাবেন সেটা সম্পূর্ণ নির্ভর করবে আপনার বর্তমান ফোনের ব্র্যান্ড এবং সেটার কী অবস্থা সেটার উপর। তবে যদি আপনি এই টাকাটা পুরো ছাড় পান তাহলে একদম নগণ্য দামেই বাড়ি আনা যাবে এই ফোন। এখান থেকে কিনুন

এছাড়া Axis ব্যাংকের কার্ড ব্যবহার করে কিনলে 5% ক্যাশব্যাক অফার পাওয়া যাবে এই ফোনে। No cost EMI -এর সুবিধা পাওয়া এখানে। 

আরও পড়ুন: Motorola Edge 40 Vs Realme 11 Pro plus: ফিচারের বিচারে Moto নাকি Realme কে কাকে চেকমেট করল? মিড রেঞ্জের ফোন হিসেবে সেরা কে?

কী কী ফিচার আছে Poco X5 5G ফোনে? 

1. গ্রাহকরা এই ফোনে 6.67 ইঞ্চির একটি সুপার AMOLED ডিসপ্লে পেয়ে যাবেন। এখানে কোনও বেজেল নেই। 1080X2400 পিক্সেলের রেজোলিউশন আছে।

395PPI পিক্সেল ডেনসিটি পাবেন এই ফোনে। এছাড়া এই ফোনের ডিসপ্লেতে আছে পাঞ্চ হোল কাটআউট তার মধ্যে থাকবে এই ফোনের ফ্রন্ট ক্যামেরা। 

2. এখানে ট্রিপল রিয়ার ক্যামেরা আছে। এই ফোনের প্রাইমারি ক্যামেরায় পাবেন 48 মেগাপিক্সেলের একটি সেন্সর সহ 8 মেগাপিক্সেলের এবং 2 মেগাপিক্সেলের আরও দুটি সেন্সর। এছাড়া LED ফ্ল্যাশ, ISO অ্যাডজাস্টমেন্ট, টাচ টু ফোকাস, ইত্যাদির সুবিধা পাবেন।

discount on poco x5

এছাড়া ফেস আইডেন্টিফিকেশন, এক্সপোজার ঠিক করা, ডিজিটাল জুমের মতো আরও একাধিক সুবিধা আছে এই ফোনের ক্যামেরায়। 13 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা আছে এই ফোনে যেখানে স্ক্রিন ফ্ল্যাশ পাওয়া যাবে। 

3. এই ফোনটি পরিচালিত হয় Qualcomm Snapdragon 695 প্রসেসরের সাহায্যে। এখানে আছে Octa-core Kryo dual-core 2.2GHz, Kryo এবং Kryo Hexa-core 1.7GHz CPU। সঙ্গে Adreno GPU আছে Poco X5 5G ফোনটিতে। 8 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ তো আছেই 

আরও পড়ুন: Cheapest phone under 7k: 5000mAh ব্যাটারি সহ Poco এর এই ফোনে মিলছে দেদার ছাড়, জলের দরে বাড়ি নিয়ে যান

4. এই ফোনে 33W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000 mAh ব্যাটারি আছে। এটি একটি নন রিমুভেবল ব্যাটারি।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo