Redmi 7 ফোনটি চিনে Redmi Note 7 Pro র সঙ্গে 18 মার্চ লঞ্চ করা হতে পারে

Redmi 7 ফোনটি চিনে Redmi Note 7 Pro র সঙ্গে 18 মার্চ লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

Xiaomi র CEO কিছু মেন ফিচার্সের বিষয়ে জানিয়েছে, আর জানা গেছে যে Xiaomi Redmi 7 আর Xiaomi Redmi Note 7 Pro ফোনটি 18 মার্চ চিনে লঞ্চ করা হতে পারে

Redmi 7 মোবাইল ফোনটি চিনে Redmi Note 7 Pro ফোনের সঙ্গে 18 মার্চ লঞ্চ করা হতে পারে, এই বিষয়ে Redmi র জেনারেল ম্যানেজার  Lu Weibing য়ের মাধ্যমে জানা গেছে। আর এছাড়া আপনাদের বলে রাখি যে Redmi র এই ফোনটির বিষয়ে বিভিন্ন লিক আর রিউমার্স এর মধ্যেই দেখা গেছে। আর এছাড়া সম্প্রতি এই ফোনটি TENAA র লিস্টিংয়ে দেখা গেছে, আর এই ফোনটির মডেল নম্বর M1810F6LE।

এই লিস্টিং থেকে জানা গেছে যে এই ফোনে আপনারা একটি 6.26 ইঞ্চির HD+ স্ক্রিন পাবেন,আর এছাড়া এই ফোনে আপনারা একটি 3900mAh য়ের ব্যাটারি পাবেন। আর এই ফোনে অ্যান্ড্রয়েড পাই থাকতে পারে, আর এছাড়া এও বলে রাখি যে গতবারের লঞ্চ করা Redmi 6 ফোনের পরের জেনারেশানের ফোন এটি।

Weibingo তে ওয়েবো পোস্টের মাধ্যমে জানা গেছে যে Redmi 7 ফোনটির সঙ্গে চিনের বাজারে Redmi Note 7 Pro ফোনটি লঞ্চ করা হতে পারে। আর এই ফোনটি গত বছর লঞ্চ করা Redmi 6 য়ের নেক্সট জেনারেশান ফোন হিসাবে লঞ্চ করা হতে পারে।

TENAA লিস্টিং অনুসারে Redmi 7 ফোনের স্পেক্স

আমরা যদি এই ফোনের লিস্টিং থেকে এই ফোনে 6.26 ইঞ্চির ডিসপ্লে আছে। আর এই ফোনের TENAA র লিস্টিং থেকে জানা গেছে যে এই ফোনে 3900mAh বা 4000mAH য়ের ব্যাটারি আছে। আর এই ফোনে Redmi 6 য়ের যদি তুলনা করি তবে সেই ফোনে একটি 3000mAh য়ের ব্যাটারি আছে।

মনে করা হচ্ছে যে এই ফোনটির পরবর্তী দুটি স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হতে পারে। আর এই ফোনের 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ আর 4GB র‍্যাম আর 64GB স্টোরেজের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এই ফোনটি 18 মার্চ চিনে লঞ্চ করা হতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo