বিশ্বের প্রথম 108MP র 5G ফোন নিয়ে এল XIAOMI

বিশ্বের প্রথম 108MP র 5G ফোন নিয়ে এল XIAOMI
HIGHLIGHTS

Xiaomi Mi Mix Alpha ফোনটির বিশ্বের প্রথম 5G ফোন যা 108MP র ক্যামেরার সঙ্গে এসেছে

আর এর সঙ্গে আপনারা এতে ওর‍্যাপড সারাউন্ড ডিসপ্লে পাবেন

চিনের একটি ইভেন্টে শাওমি তাদের Mi 9 Pro 5G ফোনটি লঞ্চ করেছে। আর এর সঙ্গে এই ফোনে আছে MIUI 11 স্কিন। আর এর মধ্যে সব থেকে বেশি আকর্ষণ ছিল Mi MIX Alphaমোবাইল ফোনটি। এই ফোনটি Wraparound Surround ডিসপ্লের সঙ্গে এসেছে আর এই ফোনটি ডুয়াল 5G ফোন যা একটি 108MP র ক্যামেরার সঙ্গে এসেছে।

Xiaomi Mi Mix Alpha ফোনের স্পেসিফিকেশান

এখনও পর্যন্ত  Xiaomi Mi MIX Alpha ফোনটির স্ক্রিনের সাইজের বিষয়ে কিছু জানা জায়নি। তবে এই ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855+ য়ের সঙ্গে এসেছে আর এতে একটি 12GB র র‍্যাম আর 512GB র স্টোরেজ আছে আর এই UFS 3.0 স্টোরেজ যুক্ত। আর এর সঙ্গে এই ফোনে আপনারা একটি 4000mAh য়ের ব্যাটারি পাবেন আর এটি 40W ফাস্ট চার্জ সাপোর্ট করে।

ছবি তোলার জন্য এই ফোনে আপনারা একটি ট্রিপেল রেয়ার ক্যামেরা সেটআপ পাবেন। আর এই ফোনে আছে একটি 108MP র মেন ক্যামেরা। আর এই ফোনে আপনারা 20MP র আল্ট্রা ওয়াইড ক্যামেরা পাবেন আর এই ফোনে আছে 12MPর টেলিফটো লেন্স আর এই ফোনে আপনারা ফ্রন্টে কোন ক্যামেরা পাবেন না। তবে আপনারা সেলফি বা ফ্রন্ট ভিডিও বানাতে চান তবে আপনাদের ফোনটি ঘুরিয়ে নিতে হবে।

 Xiaomi Mi MIX Alpha ফোনটির দাম RMB 19,999 মানে প্রায় 200,800 টাকা। আর এই ফোনটি আপনারা ডিসেম্বর থেকে কিনতে পারবেন। আর এই ফোনটি ভারতে কবে আসবে সেই বিষয়ে এখনও কিছু জানা জায়নি।

Digit.in
Logo
Digit.in
Logo