10000mAh Battery সহ লঞ্চ করা হয়েছে Ulefone Power Armor 14 Pro, জানুন দাম এবং ফিচার

10000mAh Battery সহ লঞ্চ করা হয়েছে Ulefone Power Armor 14 Pro, জানুন দাম এবং ফিচার
HIGHLIGHTS

Power Armor 14 স্মার্টফোনের মতো, এর প্রো ভার্সন স্মার্টফোনও 10000mAh ব্যাটারি সহ আসে

Ulefone Power Armor 14 Pro স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে

Ulefone Power Armor 14 Pro স্মার্টফোন লেটেস্ট Android 12-এ কাজ করে

Ulefone তার লেটেস্ট শক্তিশালী Armor ফোন Ulefone Power Armor 14 Pro লঞ্চ করেছে। এই Ulefone স্মার্টফোনটি আগের Armor 14-এর একটি আপগ্রেড, যা কোম্পানি Ulefone Power Armor 14 Pro নাম বাজারে আনা হয়েছে। কোম্পানির এই নতুন স্মার্টফোনটি তার আগের ভ্যারিয়্যান্ট থেকে সেরা ফিচার এবং আপগ্রেড স্পেসিফিকেশন সহ চালু করা হয়েছে। আসুন জেনে নেওয়া যাক লেটেস্ট Ulefone Power Armor 14 Pro স্মার্টফোন সম্পর্কে।

Ulefone Power Armor 14 Pro ব্যাটারি এবং চার্জিং

Ulefone Power Armor 14 Pro স্মার্টফোনে দুর্দান্ত ব্যাটারি দেওয়া হয়েছে। Power Armor 14 স্মার্টফোনের মতো, এর প্রো ভার্সন স্মার্টফোনও 10000mAh ব্যাটারি সহ আসে। Ulefone Power Armor 14 Pro স্মার্টফোন ওয়্যারড এবং ওয়্যারলেস চার্জিং সহ লঞ্চ করা হয়েছিল। এই ফোন 18W ওয়্যারড চার্জ এবং 15W ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে।

Ulefone Power Armor 14 Pro দুর্দান্ত ডিজাইন

Ulefone Power Armor 14 Pro স্মার্টফোন শক্তিশালী ডিজাইনের সাথে আনা হয়েছে। কোম্পানি বলছে, এই স্মার্টফোনটি এতটাই শক্তিশালী যে এটি পরলেও ভাঙবে না। Ulefone Power Armor 14 Pro স্মার্টফোনটি MIL-STD – 810G মিলিটারি গ্রেড সার্টিফিকেশন পেয়েছে। অর্থাৎ ধুলো, ময়লা, ফাটল এবং জলেও এই ফোন কাজ করবে।

Ulefone Power Armor 14 Pro ডিসপ্লে এবং প্রসেসর

Ulefone Power Armor 14 Pro স্মার্টফোনে 6.52-ইঞ্চি IPS LCD ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন 1700×720 পিক্সেল এবং অ্যাসপেক্ট রেশিও 20:9 রয়েছে। এর সাথে এই স্মার্টফোনটি কর্নিং গরিলা গ্লাস সুরক্ষার সাথে চালু করা হয়েছে।এই স্মার্টফোন হাই গ্রেডের রিগড প্লাস্টিক বডি, মেটাল ফ্রেম এবং কর্নার রাবার দিয়ে কাভার করা হয়েছে। Ulefone Power Armor 14 Pro স্মার্টফোনটি MediaTek Helio G85 অক্টা-কোর প্রসেসরের সাথে চালু করা হয়েছে। এই স্মার্টফোনে রয়েছে 6GB RAM এবং 128GB স্টোরেজ।

Ulefone Power Armor 14 Pro ক্যামেরা

Ulefone Power Armor 14 Pro স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এই ফোনের প্রাইমারি ক্যামেরা 20MP দেওয়া। এর সাথে ফোনে 2MP ম্যাক্রো এবং ডেপথ ক্যামেরা সেন্সরও দেওয়া হয়েছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, এই ফোনটিতে একটি 16MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে। Ulefone Power Armor 14 Pro স্মার্টফোনে স্পেশাল AI ফটোশুট ফিচার দেওয়া হয়েছে যা অটোমেটিক সাবজেক্টকে ফোকস করে ক্যামেরার স্পেসিফিকেশন এডজাস্ট করে।

Ulefone Power Armor 14 Pro এর ফিচার

Ulefone Power Armor 14 Pro স্মার্টফোন লেটেস্ট Android 12-এ কাজ করে। সিকিউরিটির জন্য এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে। এর সাথে প্রোগ্রামেবল সাইড বোতাম, ডুয়াল সিম এবং মাইক্রোএসডি কার্ড স্লটও দেওয়া হয়েছে।

Ulefone Power Armor 14 Pro দাম

Ulefone জানিয়েছে, মার্চের শেষের দিকে এই স্মার্টফোনটি গ্লোবাল মার্কেটে লঞ্চ করা হবে। Ulefone Power Armor 14 Pro স্মার্টফোনের দাম সম্পর্কে বলতে গেলে, এটি $ 399.99 (প্রায় 30,648 টাকা) দামে কেনা যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo