এই ল্যাপটপ গুলি ফ্লিপকার্টে 15,000 টাকা দামের মধ্যে কিনতে পাওয়া যাচ্ছে

এই ল্যাপটপ গুলি ফ্লিপকার্টে 15,000 টাকা দামের মধ্যে কিনতে পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

এই লিস্টে আলাদা আলাদা ব্র্যান্ডের বেশ কিছু ল্যাপটপ আছে

ফ্লিপকার্টে 15,000 টাকা দামের বেশ কিছু ল্যাপটপ কিনতে পাওয়া যাচ্ছে। আপনি যদি অনেক দিন ধরেই একটি ল্যাপটপ কেনার কথা ভাবছিলেন তবে আজকে আপনার কাছে একটি ভাল সুযোগ এসেছে। আর আপনার বাজেটও যদি খুব বেশি না হয় তবে আপনি আজকে ফ্লিপকার্ট থেকে 15,000 টাকা দামের বেশ কিছু ল্যাপটপ কিনতে পারনে। তবে আসুন দেখা যাক আজকে ফ্লিপকার্টে কোন কোন ল্যাপটপ কত দামে কিনতে পাওয়া যাচ্ছে।

RDP ThinBook Atom Quad Core 7th Genঃ এই ল্যাপটপটি 11.6ইঞ্চির আর এটি আপনি ফ্লিপকার্ট থেকে 13,990টাকায় কিনতে পারবেন। এটি আপনি 679টাকার মান্থলি ইন্সটলমেন্টেও কিনতে পারবেন। এতে 62 বিট উইন্ডোজ 10 অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে। এই ডিভাইসটিতে আপনি এক বছরের ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে। এর সঙ্গে 10 দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে আর এটি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Lava Helium Atom Quad Core 7th Genঃ এই সিলভার কালারের ল্যাপটপটি আজকে ফ্লিপকার্ট থেকে 12,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এটি 631 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এতে ইন্টেল অ্যাটম কোয়াড কোর প্রসেসার আর 64 বিট উইন্ডোজ 10 অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে। এর সঙ্গে 10 দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে আর এটি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Iball Atom Quad Coreঃ এই ল্যাপটপটি ব্ল্যাক কালারে ফ্লিপকার্ট থেকে 11,200টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এটি 544টাকার মান্থলি ইন্সটলমেন্টেও কিনতে পাওয়া যাচ্ছে।11.6  ইঞ্চির এই ল্যাপটপটিতে ইন্টেল অ্যাটম কোয়াড কোর প্রসেসার আর 32 বিট ইউন্ডোজ 10 অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে। এর সঙ্গে 10 দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে আর এটি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Reach Celeron Dual Core 5th Genঃ 14 ইঞ্চির ডিসপ্লে যুক্ত এই ল্যাপটপটি ফ্লিপকার্টে 15,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এটি 776টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এতে 32 বিট ডস (DOS) অয়াপ্রেটিং সিস্টেম দেওয়া হয়েছে। এই ডিভাইসটি এক বছরের ওয়ারেন্টিতে কিনতে পাওয়া যাচ্ছে। এর সঙ্গে 10 দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে আর এটি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Lava Helium 14 Atom Quad Coreঃ সিলভার কালারের এই ল্যাপটপটি আজকে ফ্লিপকার্ট থেকে 14,999টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এটি 728টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। 14.1ইঞ্চির ফুল HD ল্যাপটপটিতে ইন্টেল অ্যাটম কোয়াড কোর প্রসেসার আর 64 বিট ইউন্ডোজ 10 অপারেটিং সিস্টেম আছে। এর সঙ্গে 10 দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাওয়া যাচ্ছে আর এটি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দামে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটের ডিভাইসের দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo