16GB RAM সহ Tecno Megabook T1 লঞ্চ, দেবে 17.5 ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ

16GB RAM সহ Tecno Megabook T1 লঞ্চ, দেবে 17.5 ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ
HIGHLIGHTS

সদ্যই টেকনো সংস্থার ল্যাপটপ লঞ্চ হয়েছে, নাম Megabook T1

এই ল্যাপটপে আছে 15.6 ইঞ্চির একটি ডিসপ্লে

টেকনো Megabook T1 চালিত হবে 10th Gen Intel Core i5/ Core i7 প্রসেসরের সাহায্যে

Tecno কোম্পানির ফোন ইতিমধ্যেই গ্রাহকদের মধ্যে সারা ফেলে দিয়েছে। এবার এই সংস্থা বাজারে নিয়ে এল তাদের নতুন ল্যাপটপ। এই সংস্থার প্রথম ল্যাপটপটির নাম হল Tecno Megabook T1 । গ্রাহকরা এই ল্যাপটপে পাবেন 15.6 ইঞ্চির একটি ডিসপ্লে, সহ 10th Gen Intel Core i5/ Core i7 প্রসেসর। এছাড়াও এই ল্যাপটপটিতে আছে Windows 11 এর সাপোর্ট। 70Whr ব্যাটারি আছে এই ল্যাপটপে সঙ্গে রয়েছে 65W এর চার্জিং অ্যাডাপ্টার। সংস্থার তরফে দাবি করা হচ্ছে এই ল্যাপটপটি 17.5 ঘণ্টা ব্যাটারি লাইফ দিতে সক্ষম। এছাড়াও ভিডিও কলের জন্য এই ল্যাপটপে আছে 2 মেগাপিক্সেলের একটি ওয়েবক্যাম। ল্যাপটপে রয়েছে 16GB RAM সহ 1TB পর্যন্ত এসএসডি স্টোরেজ।

Tecno Megabook T1 ল্যাপটপের দাম কত?

এই সংস্থার তরফে এখনও এই ল্যাপটপটির দাম প্রকাশ্যে আনা হয়নি। তবে বলা হয়েছে যে 2022 এর থার্ড সেমিস্টারে এই ল্যাপটপ উপলব্ধ হবে। তাই মনে করা হচ্ছে তার আগেই সংস্থার তরফে এই ল্যাপটপের দাম প্রকাশ্যে আনা হবে। আপাতত এই ল্যাপটপটিতে গ্রাহকরা চারটে রঙের অপশন পাবেন, সেগুলো হল শ্যাম্পেন গোল্ড, মনেট ভায়োলেন্ট, রোম মিন্ট, এবং স্পেস গ্রে।

Tecno megabook t1

এই ল্যাপটপে গ্রাহকরা কী কী ফিচার পাবেন?

এই ল্যাপটপে গ্রাহকরা পাবেন TUV Rheinland Eye Comfort সার্টিফিকেশন, এর অর্থ কী? এর মানে এটাই যে Tecno Megabook T1 ল্যাপটপ ব্যবহার করার সময় গ্রাহকদের চোখের উপর কোনও কুপ্রভাব পড়বে না, আরাম হবে। দীর্ঘক্ষণ স্ক্রিনের দিকে তাকিয়ে থাকলেও কোনও সমস্যা হবে না। এই ল্যাপটপে আছে 12 GB RAM এবং 16 GB RAM ভ্যারিয়েন্ট সঙ্গে আছে 512 GB ইন্টারনাল স্টোরেজ এবং 1 TB ইন্টারনাল স্টোরেজ। এছাড়াও এই ল্যাপটপে গ্রাহকরা পাবেন 180 ডিগ্রি রোটেটিং হিঞ্জ, ডুয়াল স্পিকার যেখানে রয়েছে DTS Immersive Sound এর সাপোর্ট। এছাড়াও গ্রাহকরা পাবেন ডুয়াল মাইক্রোফোন যেখানে আছে AI এনভায়রনমেন্ট নয়েজ ক্যানসেলেশনের সুবিধা। গ্রাহকদের অতিরিক্ত সুবিধা দেওয়া জন্য পাওয়ার বাটনে দেওয়া আছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। এছাড়াও পাওয়া যাবে Wifi6, TF রিডার কার্ড, দুটো USB টাইপ A 3.0 পোর্ট, HDMI পোর্ট, ইত্যাদি। এই ল্যাপটপের ওজনও খুব হালকা, মাত্র 1.48 গ্রাম।

Digit.in
Logo
Digit.in
Logo