এই সময়ের কিছু সেরা ল্যাপটপ

এই সময়ের কিছু সেরা ল্যাপটপ
HIGHLIGHTS

আজকের এই তালিকায় ডেল থেকে শুরু করে বেশ কিছু ভাল ব্র্যান্ডের ভাল ফিচার্স যুক্ত ল্যাপটপ আছে

আমরা এমন একটা সময়ে আছি যখন কিছু জিনিস আমাদের দরকারি জিনিস হিসাবে উঠে এসেছে। আর এর মধ্যে অন্যতম হল ল্যাপটপ। আর ল্যাপটপের ও কিছু শ্রেনি বিভাগ আছে। তবে আজকে আমরা আপনাদের এমন কিছু ল্যাপটপের খবর দেব যেগুলি এই সময়ের কিছু সেরা ল্যাপটপ।

আমাদের 2018 সালের সেরা ল্যাপটপের এই তালিকা ভাল পার্ফর্মেন্স ভাল ফিচার্স আর দামের হিসাবে করা জ্যেছে। এই সেরা 10 টি ল্যাপটপের তালিকায় ভারতের সেই সব ল্যাপটপ আছে যা বাজেট, মেন্সট্রিম ল্যাপটপ আর আল্ট্রাবুক আর বিজনেস ল্যাপটপ সবই আছে। আসুন তবে দেখা যাক যে এই তালিকায় কোন কোন ল্যাপটপ নিজের জায়গা করে নিয়েছে।

 

Del XPS15

Del XPS15 অ্যাপেল ম্যাকবুকের প্রতিযোগী আর এই বছরের XPS 15 এই তালিকায় প্রথমেই নিজের জায়গা করে নিয়েছে। Dell XPS 15 য়ে সেই সব কিছু আছে যা আপনি একটি মেন্সট্রিম ল্যাপটপে চান। এর পার্ফর্মেন্স গেমিং ল্যাপটপ আর এর ব্যাটারি লাইফ আর ডিজাইন একে এগিয়ে রেখেছে.

Lenovo Ideapads 530S

নতুন জেনারেশানের লেনোভো আইডিয়াপ্যাড অনেক ম্যাচুওর ডিজাইন, ক্লসাই লুক আর ডিপেন্ডেবেল কম্পিউটিং অভিজ্ঞতা যুক্ত। Masthead 500 সিরিজের আইডিয়াপ্যাড এই আইডিয়াপ্যাড 530s স্কোর্স এতি হাই পার্ফর্মিং, ভাল ডিসপ্লে কোয়ালিটি, বিল্ড আর ব্যাটারি লাইফ জুক। এটি Nvidia MX150 GPU যুক্ত যা গেমিংয়ের জন্য ভাল।

HP Spectre X360

গত বছরের Spectre 13 য়ের কথা মনে আছে? এই বছরের এই ভেরিয়েন্টের ল্যাপটপটি এই সময়ের সেরা কনভেরিটেবেল ল্যাপটপ। বিল্ড কোয়ালিড়ি পার্ফর্মেন্স আর ব্যাটারি লাইফ ভাল। এই ল্যাপটপে সেরা কিবোর্ডও দেওয়া হয়েছে আর এর জন্য এটি একটি অসাধারন মেশিন হিসাবে উঠে এসেছে।

Lenovo Idepad 720s

এই ল্যাপটপটির ওজন মাত্র 1.1 কিলোগ্রাম আর এই লেনোভো আইউডিয়াপ্যাড 720s হ্লাকা ওজনের ল্যাপটপের নতুন রাজা হিসাবে এসেছে। লেনোভো বিল্ড কোয়ালিটি উন্নত করেছে আর এর পার্ফর্মেন্স আর ব্যাটারি লাইফ এই দামের ল্যাপটপের মধ্যে বেশ ভাল। আর এই ল্যাপটপে একটি নতুন ফিচার হিসাবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে।

Lenovo Thinkpad X1 Yoga (2018)

গত বছরের লেনোভো থিঙ্কপ্যাড এবার আপগ্রেডেশেনার সঙ্গে এসেছে। আপনারা এই নতুন মডেলে হয়ত খুব বেশি কিছু নতুন পাবেন না তবে আপনি যদি বাজারের একটি ভাল বিজনেস ল্যাপটপ খোজেন তবে Lenovo Thinkpad X1 Yoga একটি সেরা ল্যাপটপ। এর 8th জেনারেশানের ইন্টেল কোর সিরিজ প্রসেসার, 16GB র‍্যাম আর নিউমেরাস NVMe SSD অপশান যুক্ত। এই মেশিনটি এই সব মিলিয়ে নিজেকে সেরা হিসাবে নিয়ে এসেছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo