পেটিএমমল ল্যাপটপের ওপরে দারুন সব ডিল অফার করছে

পেটিএমমল ল্যাপটপের ওপরে দারুন সব ডিল অফার করছে
HIGHLIGHTS

ICICI য়ের ব্যাঙ্কে কেনাকাটায় ক্যাশব্যাকের সুযোগ

সঙ্গে আছে পেটিএমের অন্য অফারও

আপনারা আজকে পেটিএম মল থেকে দারুন সব ল্যাপটপ কিনতে পারবেন। আপনারা যদি বাচ্চাদের স্কুলের জন্য বা কোন ছাত্রকে গিফট দেওয়ার জন্য ল্যাপটপের দরকার হয় তবে আপনারা আজকের এই ল্যাপটপ গুলি পেটিএম মল থেকে কিনতে পারবেন। আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে যদি আপনারা ICICI ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কেনাকাটা করেন তবে 5% ক্যাশব্যাক পেতে পারেন।

iBall CompBook Exemplaire

আপনারা আজকে এই আইবলের ল্যাপটপটি আপনারা আজকে এখানে মাত্র 12,499 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 15999 টাকা বলা হয়েছে। আর এই ল্যাপটপটি আপনারা যদি ICICI ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কেনেন তবে এক্সট্রা 5% ডিস্কাউন্ট পাবেন। এখান থেকে কিনুন।

RDP ThinBook 1430b

আপনারা এই থিন বুকটি আজকে এখানে মাত্র 13,000 টাকায় কিনতে পারবেন, আর এর আসল দাম সাইটে 17,999 টাকা বলা হয়েছে। এতে আপনারা অ্যাটম কোয়াড পাবেন। এখান থেকে কিনুন।

Lenovo Ideapad 330

আপনারা আজকের এই লেনোভোর আইডিয়া প্যাডটি এখানে মাত্র 18,470 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 23,890 টাকা বলা হয়েছে। আর আপনারা এটি যদি ICICI য়ের কার্ডের মাধ্যমে কেনেন তবে এটি আপনারা 5% ক্যাশব্যাকে কিনতে পারবনে। এখান থেকে কিনুন।

Acer Aspire 3 

আপনারা আজকে এই ল্যাপটপটি এখানে মাত্র 18,990 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 21,900 টাকা বলা হয়েছে। আর এটি 4GB র‍্যাম আর 500Gb র সঙ্গে এসেছে। এখান থেকে কিনুন।

Asus Vivobook X507

আসুসের এই ল্যাপটপটি আপনারা আজকে 20,375 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম সাইটে 26,990 টাকা বলা হয়েছে। আর এটির ওজন 1.68 কেজির। আর এতে আপনারা ইন্টেল কোর পাবেন। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে পরিবর্তন দেখা যেতে পারে আর সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo