Infinix InBook X1 Neo: কলেজ পড়ুয়াদের জন্য ইনফিনিক্স আনল দারুন ল্যাপটপ, দাম 25000 এরও কম!

Updated on 19-Jul-2022
HIGHLIGHTS

সোমবার ভারতের বাজারে লঞ্চ করল ইনফিনিক্স ইনবুক এক্স1 নিও ল্যাপটপ

কলেজ পড়ুয়াদের কথা ভেবেই এই ল্যাপটপ বাজারে আনল ইনফিনিক্স

এতে থাকছে ইন্টেলের প্রসেসর এবং উইন্ডোজ 11 হোম অপারেটিং সিস্টেম

কলেজ ছাত্র ছাত্রীদের কথা ভেবে আস্ত একটি ল্যাপটপ বাজারে নিয়ে এল ইনফিনিক্স। সোমবার দিন ভারতের বাজারে লঞ্চ হয়েছে Infinix এর নতুন ল্যাপটপ Infinix InBook X1 Neo। ইন্টেল প্রসেসরের (Intel Processor) সাহায্যে চলবে এই ল্যাপটপ। পাশাপাশি এই ল্যাপটপে থাকবে উইন্ডোজ 11 হোম অপারেটিং সিস্টেম (Windows 11 Home Operating System)। অ্যালুমিনিয়াম বিল্ড দেখা যাবে এই ল্যাপটপে। সঙ্গে থাকবে 14 ইঞ্চির full HD ডিসপ্লে। 256GB SSD এবং 8GB LPDDR4X RAM থাকবে ইনফিনিক্স ইনবুক এক্স1 নিও। দামও ভীষণ কম এই ল্যাপটপের। কিন্তু দাম কম হলে কী হবে, এতে থাকছে DTS অডিও প্রসেসিং। থাকছে দুটো মাইক্রোফোন। এর ফলে মিলবে দুর্দান্ত ভিডিও কলিংয়ের সুবিধা।

কী কী ফিচার এবং স্পেসিফিকেশন রয়েছে এই ল্যাপটপে?

Windows 11 Home Operating System এর সাহায্যে চলবে Infinix InBook X1 Neo। একটি IPS প্যানেল ব্যবহার করা হয়েছে এই ল্যাপটপে। সঙ্গে থাকবে 14 ইঞ্চির একটা full HD+ ডিসপ্লে। এই ডিসপ্লেতে থাকবে 300 নিটের ব্রাইটনেস। Intel Celeron Quad Core N5100 প্রসেসর থাকছে এই ল্যাপটপে, ইন্টেলের UHD গ্রাফিক্সও দেওয়া হয়েছে। সঙ্গে থাকবে 256 GB SSD স্টোরেজ । 3.0 USB পোর্ট থাকবে দুটো। সঙ্গে থাকবে টাইপ C USB পোর্ট। এবং একটি HDMI 1.4 পোর্ট। ব্লুটুথ V5.1 এর সুবিধা থাকবে ওয়্যারলেস কানেক্টিভিটির জন্য। একই সঙ্গে DTS অডিও সাপোর্টের সঙ্গে দুটো মাইক্রোফোন ব্যবহার করা হয়েছে এবং আছে HD web camera।

এই প্রতিটা জিনিসই দারুন ভিডিও কলিংয়ের সুবিধা দেবে। ব্যাকলিট কিবোর্ড থাকছে এই ল্যাপটপে, যার ফলে অন্ধকারেও কাজ করতে অসুবিধা হবে না। 50Wh ব্যাটারি সহ ফাস্ট চার্জিং এর সুবিধা থাকছে Infinix এর এই নতুন ল্যাপটপে। 45W AC অ্যাডাপ্টারের সাহায্যে এবং টাইপ C পোর্টের মাধ্যমে চার্জ হবে এই ল্যাপটপ। একবার চার্জ দিলেই এই ল্যাপটপ 11 ঘণ্টা চলতে পারে। Infinix InBook X1 Neo এর ওজন 1.24 কেজি। এই ল্যাপটপের পুরুত্ব হচ্ছে 14.8mm।

দাম কত এই ল্যাপটপের?

8GB RAM এবং 256GB ইন্টারনাল স্টোরেজ থাকবে ইনফিনিক্সের নতুন ল্যাপটপে। 21 জুলাই দুপুর 12 টা থেকে ইনফিনিক্স ইনবুক এক্স1 নিও ল্যাপটপের বিক্রি শুরু হবে। Flipkart এ উপলব্ধ আছে এই ল্যাপটপ। দাম মাত্র 24990 টাকা।

Connect On :