Digit Zero 1 Awards 2018: সেরা মেনস্ট্রিম ল্যাপটপের নমিনেশান

Digit Zero 1 Awards 2018: সেরা মেনস্ট্রিম ল্যাপটপের নমিনেশান
HIGHLIGHTS

বছরের সেই সময় এসে গেছে যখন প্রেস্টিজিয়াস ডিজিট জিরো 1 অ্যাওয়ার্ডের সময় এসেছে আর এখানে আজকে আমরা সেরা পার্ফর্মেন্সের ভিত্তিতে সেরা মেনস্ট্রিম ল্যাপটপের নমিনেশান দেখে নেব

ডিজিট জিরো অ্যাওয়্যার্ড আর মেন স্ট্রিম ল্যাপটপের মধ্যে মিল কোথায়? অবশ্যই পার্ফর্মেন্স। মেনস্ট্রিম ল্যাপটপ প্রধানত ইউজারররসদের সব কিছু দেয় বিশেষত স্পিড। মেনস্ট্রিম ল্যাপটপের ক্ষেত্রে স্লিমনেস পরে বিচার্য হয়। আসুন তবে এবার আমরা এবারের ডিজিট জিরো 1 অ্যাওয়ার্ডের মেন্স স্ট্রিম ল্যাপটপের নমিনেশান দেখে নি।

 

Aspire 5

Acer Aspire 5 য়ে কোর i7 CPU দেওয়া হয়নি আর এটি 8th জেনারেশানের কোর i5 CPU যুক্ত। এতে র‍্যাম আর স্টোরেজ 8Gb আর 1TB র। আর এর সঙ্গে এতে 16GB অপ্টেন্ট মেমারি আছে আর এটি NAVIDIA GeForce MX130 GPU আর 2GB GDDR5 ভিডিও র‍্যাম যুক্ত। আর এই 15.6 ইঞ্চির ফুল HD ডিসপ্লে যুক্ত ল্যাপটপটি কী এই ক্যাটাগরিতে বিজয়ী হতে পারবে?

 

Asus ZenBook Pro

Asus Zenbook Pro স্ক্রিন প্যাড ফিচার্স যুক্ত। আর শুধু তাই না এতে বেশ ইম্প্রেশিভ জিনিস আছে- ইন্টেল কোর i9 CPU, 16Gb র‍্যাম আর স্যামসাং 1TB PCle বেসড সলিড স্টেট ড্রাইহ। আর এতে NAVIDIA GeForce 1050 গ্রাফিক কার্ড আর 4GB GDDR5 ভিডিও র‍্যাম আছে। আর এটি কী তবে ডিজিট জিরো 1 অ্যাওয়ার্ড জিততে পারবে?

 

HP Pavilion x360

HP Pavilion x360 একটি 14 ইঞ্চির টাচ স্ক্রিন ডিসপ্লে যুক্ত আর এতে ইন্টেল কোর i7 CPU, 12GB ম্যাক্সিমাম র‍্যাম আর 512GB স্টোরেজ আছে। আর এটি NAVIDIA GeForce MX130 GPU যুক্ত। আর এর ভিডিও র‍্যাম 4GB। এটি কী বাকি দের হারিয়ে বিজয়ী হতে পারবে?

 

Microsoft Surface Book 2(15)

15 ইঞ্চির এই মাইক্রোসফট সারফেস বুক 2 এই ক্যাটাগরিতে  আরও কনভার্টেবেল নমিনেশান কারন এর স্পেস। আর এটি ভারতে দেরিতে লঞ্চ হলেও আমাদের এই নমিনেশানের তালিকায় এটি রাখতেই হবে। এতে কোর i7 CPU ফোর ফোর্সের সঙ্গে, 16GB র‍্যাম আর 512GB সলিড স্টোরেজ আছে। আর গ্রাফিক্সের জন্য এতে NAVIDIA GeForce GTX 1060 GPU 6GB GDDR5 ভিডিও র‍্যামের সঙ্গে দেওয়া হয়েছে। আর আপনাদের কী মনে হয় এটি পারবে ডিজিট জিরো 1 অ্যাওয়ার্ড জিততে?  

Digit.in
Logo
Digit.in
Logo