খুব সস্তায় আপনি এখান থেকে ব্র্যন্ডেড ল্যাপটপ কিনতে পারবেন

Updated on 31-Aug-2017
HIGHLIGHTS

দিল্লির নেহেরু প্লেস মার্কেটের বেশ কিছু দোকান থেকে আপনি সস্তায় ল্যাপটপ কিনতে পারবেন

স্মার্টফোন হোক বা ল্যাপটো যে কোন গ্যাজেট কেনার আগেই আমাদের মাথায় প্রথম চিন্তা আসে এর দামের। অনেক সময় শুধু দামের কথা ভেবে অনেক ডিভাইস কেনার ইচ্ছে থাকলেও কেনা সম্ভব হয়না। আমরা যত বেশি টাকা খরচ করতে পারব তত বেশি ভাল ফিচার্স যুক্ত ডিভাইস কিনতে পারবেন। এখন একটা মোটামুটি ভাল ল্যাপটপের দাম Rs 30,000 থেকে শুরু হয়। কিন্তু আপনি যদি এত বেশি টাকা দিয়ে ল্যাপটপ কিনতে না চান তবে আমরা আজ আপনাদের জানাবো যে কোথায় সস্তায় ভাল ল্যাপটপ কিনতে পারবেন।আজকের সেরা ডিল নিয়ে এল অ্যামাজন

আমরা আপনাদের আপাতত দিল্লিতে কোথায় সস্তায় ভাল ল্যাপটপ পাওয়া যায় তা জানাচ্ছি। দিল্লির নেহেরু প্লেসের মার্কেট শুধু ভারতেরই নয় সারা এশিয়ার সবথেকে বড় সস্তার মার্কেট। এখানে আপনি 5-7 টাকায় ভাল ল্যাপটপ কিনতে পারবেন। নেহেরু প্লেসে এরকম বেশ কিছু দোকান আছে যেখানে ল্যাপটপের দাম শুরু হয় 7 হাজার টাকায়।

আপনি এখানে যে কোন ব্র্যান্ডের ল্যাপটপবা অন্য কোন ডিভাইস কম দামে কিনতে পারবেন। শুধু ল্যাপটপই নয়, স্মার্টফোন বা এই ডিভাইসের জন্য দরকারি অন্য অ্যাক্সেসারি বা গ্যাজেট আপনি এখানে স্কেন্ড হ্যান্ডেও কিনতে পারবেন। তবে কোন ডিভাইস কেনার আগে তা অবশ্যই ভাল করে দেখে নিন।

নেহেরু প্লেস মার্কেটে এরকম কিছু দোকানও আছে যা সেকেন্ড হ্যান্ড জিনিস বিক্রি করে। তাই কোন কিছু কেনার আগে অন্য দোকানেও খোঁজ করুন।

সম্ভব হলে এখানে জিনিস কেনার সময় এমন কাউকে সঙ্গে নিয়ে যান যে টেকনলজি সম্পর্কে ভাল খবর রাখে। আর গ্যাজেট চিনতে পারে।

ল্যাপটপ নেওয়ার আগে ডিভাইস ম্যানেযে তার কনফিগারেশান চেক করে নিন আর কিছুক্ষণ ব্যবহার করার আগে তা কিনুন।

ল্যাপটপের সমস্ত রকমের ডিটেলস খবর নিন।

সবসময় ল্যাপটপ, ফোন বা অন্য কোন ডিভাইস কেনার আগে ভাল করে খোঁজ খবর করে কিনুন।

আজকের সেরা ডিল নিয়ে এল অ্যামাজন

সোর্সঃ 

Connect On :