ভারতে সব থেকে বেশি এই কোম্পানির ল্যাপটপ গুলি ব্যবহার করা হয়

ভারতে সব থেকে বেশি এই কোম্পানির ল্যাপটপ গুলি ব্যবহার করা হয়
HIGHLIGHTS

এগুলি হল ভারতের সব থেকে বেশি ব্যবহৃত ল্যাপটপ

বর্তমান যুগে মানুষ  নিজের সব কাজই টেকনলজির মাধ্যমে করতে চায়, কারন এতে সময় কম লাগে আর কাজও অনেক সহজে হয়ে যায়। আর এমন কিছু কাজও আছে যা ল্যাপটপে করলে কাজ আরও সহজ হয়ে ওঠে। এই সময়ে ল্যাপটপ একটি অত্যন্ত দরকারি জিনিস।

এমনিতে ভারতে বেশ কিছু ভাল ব্র্যান্ডের ল্যাপটপ পাওয়া যায়, যেগুলির ফিচার, অপারেটিং সিস্টেম বেশ ভাল আর আপনারা আলাদা আলাদা দামে এই ল্যাপটপ গুলি কিনতে পারবেন। কিন্তু আমরা আজ এখানে সেই ল্যাপটপ গুলির কথা বলব যা ভারতে সব থেকে বেশি ব্যবহৃত হয়।

ভারতে এই সময় লেনোভো টেম্পার্ড ইন্ডিয়া সস্তায় ভাল ফিচার্সের সঙ্গে ল্যাপটপ নিয়ে এসেছে। এই ব্র্যান্ডের বেশ কিছু এডভান্স আর শক্তিশালী ল্যাপটপ আর নোটবুক আছে। এই ল্যাপটপ ইউজার্সদের দরকার অনুসারে কনফিগারেন্স করা হয়েছে আর এর ফিচার্স আর টেকনলজিও গ্রহাকদের কথা মাথায় রেখে তৈরি হয়েছে। এর এর ফলে ইউজার্সরা এটি কিনতে চাইবেন।

লেটেস্ট টেকনলজির বিষয়ে কথা বললে বলতে হবে যে বাজারে তোশিবা ল্যাপটপেরও ভাল চাহিদা আছে। ভারতীয় বাজারে তোশিবা একটি শক্তিশালী আর অ্যাডভান্স টেকনলজির বেশ কিহু প্রোডাক্ট তৈরি করেছে। সবাই জানে যে এই ব্র্যান্ডটি কতটা বিখ্যাত। তাই কোম্পানি তাদের প্রোডাক্টের সঙ্গে কম্প্রোমাইজ করেনা বা খারাপ কোন ফিচার্স দেয়না। এই সময় ভারতে তোশিবা ইন্ডিয়ার ভাল টেকনলজি, বেশি শক্তিশালী, স্টাইলিশ আর ট্রেন্ডি ল্যাপটপ দেয়।

আজকের সেরা ডিল ফ্লিপকার্ট ও অ্যামাজনে

সোর্সঃ 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo