জিও টিভিতে এবার 5 বছর ধরে দেখা যাবে লাইভ ক্রিকেট ম্যাচ!

Updated on 25-Sep-2018
HIGHLIGHTS

জিও স্টারের সঙ্গে একটি চুক্তি করেছে তার ফলেই জিও টিভিতে লাইভ ম্যাচ দেখা যাবে, এর জন্য গ্রাহকদের আলাদা কোন টাকা দিতে হবেনা, আর জিও অ্যাক্টিভ নাম্বার আর প্রাইম মেম্বারশিপ থাকলেই হবে

জিও যবে থেকে ভারতে এসেছে সেই দিন থেকেই প্রায়ই নতুন নতুন চমক নিয়ে আসছে। আর এখন এই নতুন খবর দেওয়া বা নতুন চমক তৈরি করাতা নিজেদের অভ্যাস করে ফেলেছে রিলায়েন্স জিও।

আর এর মধ্যেই কোম্পানির অ্যানিভার্সারি উপলক্ষে বেশি ডাটা, ক্যাডবেরি অফারের সঙ্গে ক্যাশব্যাক অফারও নিয়ে এসেছিল জিও। আসা করি সে সব কথা আপনাদের মনে আছে। সেই বিষয়ে আমরা আমাদের আর্টিকেলে ও আপনাদের জানিয়েছিলাম আর এবার ক্রিকেট প্রেমীদের জন্য দারুন এক খবর নিয়ে এসেছে জিও।

আসলে এত দিন সুধি টিভি বা হটস্টারের মাধ্যমেই ক্রিকেটের লাইভ ম্যাচ দেখা যেত,। আর এবার যাতে টিভির সঙ্গে সঙ্গে জিও টিভিতে এও ম্যাচ দেখা যায় সেই ব্যাবস্থা করেছে জিও।

স্টারের সঙ্গে চুক্তি করে তারা আগামী পাঁচ বছর ধরে ভারতীয় ক্রিকেটের সব ম্যাচ লাইভ দেখাবে জিও। আর এবার আগামী পাঁচ বছর ধরে তাই আপনারা স্টার নেটওয়ার্কে যে সব ম্যাচ দেখাবে সেই সবই জিও টিভিতে দেখতে পারবেন। আর সব থেকে বড় কথা এই পরিষেবার জন্য আলাদা কোন টাকা দিতে হবেনা গ্রাহকদের। শুধু একটি অ্যাক্টিভ জিও নাম্বার থাকতে হবে আর প্রাইম মেম্বার শিপ থাকতে হবে গ্রাহকের।

আর এই চুক্তির  ফলে এবার আগামী 5 বছর ধরে ভারতের সব টেস্ট, ওয়ান ডে আর টি টুয়েন্টি ম্যাচই দেখা যাবে জিও টিভিতে।

আপনাদের মনে করিয়ে দি যে এর আগেও বর্তমানে চলতে থাকা এশিয়া কাপের সময়েই জিও টিভিতে ক্রিকেট ম্যাচ লাইভ দেখা গেছে। আর এবার আগামী পাঁচ বছরের জন্য এই চুক্তি করেছে জিও যাতে এবার পাঁচ বছর ভারতীয় ক্রিকেট দলের পার্ফর্মেন্স লাইভ জিও টিভিতে দেখা যায়।  

Connect On :