এবার ইউটিউব তাদের মেসেঞ্জিং ফিচারকে ওয়েবে আনবে

এবার ইউটিউব তাদের মেসেঞ্জিং ফিচারকে ওয়েবে আনবে
HIGHLIGHTS

স্ক্রিনের বটমের বাঁ দিকে চ্যাট হিস্ট্রি দেখা যাবে আর এবার সেখানে কনভার্সেশান শুরু করা যাবে যেভাবে ওয়েবে হ্যাংআউটে জিমেল ওয়েব ইনবক্স করে

ইউটিউব তাদের আগের মোবাইল মেসেঞ্জিং ফিচার ওয়েবে আনতে চলেছে। আর আপনারা যদি গুগল অ্যাকাউন্ট থেকে লগ ইন করে ইউটিউবে ব্রাইজনিং করেন তবে আপনারা সিটেই ভিডিওর বিষয়ে নিজের বন্ধুদের বলতে পারবেন আর ভিডিও শেয়ার করতে পারবেন। কনভার্সেশানের অ্যাক্সেস করার জন্য আপনার কাছে থাকা কর্নারের নোটিফিকেশান বাড়বার বর্তমান চ্যাট আইকনের ব্যাবহার করা হবে। আর স্ক্রিনে বটমে বাঁ দিকে চ্যাট হিস্ট্রি দেখা যাবে আর আপান্রা তার সাথে কনভার্সেশান শুরু করতে পারবেন যেভাবে ওয়েবে হ্যাংআউটে বা জিমেল ওয়েবে ইনবক্সে করেন।

আপনি যে কোন ভিডিওকে প্রাইভেট কনভার্সেশানে শেয়ার করতে পারবেন (বাঁ গ্রুপে শেয়ার করার জন্য মাল্টিপেল কন্ট্যাক্টসের সঙ্গে শেয়ার করতে পারবেন)। অন্য মেসেঞ্জিং অ্যাপের মতন আপনারা ভিডিও লাইভ করার জন্য হার্টও পাঠাতে পারবেন বা চ্যাটে মেসেজ করতে পারবেন।

আর আপনি যদি বন্ধুদের সঙ্গে প্রথম ইউটিউব ভিডিও শেয়ার আর ডিস্কাশান করেন তবে আপনারা এতে বেশি পরিবর্তন দেখতে পাবেন আর আপনারা হেবি ইউটিউব ওয়াচার হলে এটি একটি ভাল অপশান হবে আপনাদের জন্য কারন কারন এখানে কথা বলার জন্য অন্য কোন অ্যাপে যেতে হবেনা।

ভায়াঃ

Digit.in
Logo
Digit.in
Logo