সিনেমা হোক বা গান! সব কিছু এক জায়গায় এই পেন ড্রাইভ সহজেই থাকতে পারে, আজকে এই পেন ড্রাইভের ওপর Paytmমল ডিস্কাউন্ট দিচ্ছে

সিনেমা হোক বা গান! সব কিছু এক জায়গায় এই পেন ড্রাইভ সহজেই থাকতে পারে, আজকে এই পেন ড্রাইভের ওপর Paytmমল ডিস্কাউন্ট দিচ্ছে
HIGHLIGHTS

আজকে বেশ কিছু ভাল আর সুন্দর পেন ড্রাইভের ওপরে পেটিএমমল বেশ কিছু ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

পেন ড্রাইভ এমন একটি জিনিস যার দরকার আমাদের সবসয়ই হয়ে থাকে। পেন ড্রাইভে আপনি যেমন আপনার দরকারি তথ্য রাখতে পারেন, তেমনি নিজের পছন্দের সিনেমা বা গান সবই রাখতে পারেন। আর তাই এখন পেন ড্রাইভ একটি দরকারি জিনিস হয়ে উঠেছে। আর এখন সুন্দর সুন্দর দেখতে আর কম দামের বেশ কিছু ভাল পেন ড্রাইভও পাওয়া যায়। আর আপনিও যদি আপনার বা আপনার প্রিয়জন কারোর জন্য কোন পেন ড্রাইভ কেনার কথা ভাবছেন তবে আজকে আপনাদের জন্য বেশ কিছু ভাল পেন ড্রাইভে পেটিএমমল কিছু ডিস্কাউন্ট নিয়ে এসেছে। আসুন তবে দেখা যাক যে আজকে কোন কোন পেন ড্রাইভের ওপরে কেমন ডিস্কাউন্ট দিচ্ছে পেটিএমমল।

SanDisk Ultra Dual 32GB USB 3.0 OTG Pen Drive , আজকে এই পেন ড্রাইভটি পেটিএম মলে  ONCEAMONTH কোডের মাধ্যমে কিনলে 649টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 1,290টাকা বলা হয়েছে। এটি আজকে গোল্ড কালার অপশানে কিনতে পাওয়া যাচ্ছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

New Arrival Android OTG USB Flash Drive Pen Drive Pendrive Memory Stick External Storage U Disk 32G, এই সুন্দর ও আধুনিক পেনড্রাইভটি আপনারা আজকে এখানে ONCEAMONTH কোডের মাধ্যমে কিনলে 1081টাকায় কিনতে পারবেন। এর আসল দাম 3,843টাকা বলা হয়েছে। এই মজার মেন ড্রাইভটির বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

HP V236W 32 GB Pendrive with OTG Adapter and card Reader, আজকে OTG অ্যাডপ্টার যুক্ত এই পেন ড্রাইভটি ONCEAMONTH কোডের মাধ্যমে কিনলে 1,145টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 1,700টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

OTG USB Pendrive External USB Stick Micro USB Flash Pen Drive, এই সুন্দর দেখতে ফ্ল্যাশ পেনড্রাইভটি আজকে ONCEAMONTH কোডের মাধ্যমে কিনলে 832টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 2,338টাকা বলা হয়েছে। এটি আজকে ব্ল্যাক কালার অপশানে কেনা যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Usb flash drive pen drive Smart Phone Micro USB2.0 OTG External pendrive U disk memory disk flash card 32GB Black, এই ইউনিক আর সুন্দর দেখতে স্মার্টপেন ড্রাইভটি আজকে এখানে ONCEAMONTH কোডের মাধ্যমে কিনলে 1061টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 3,783টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

EAGET V88 32G USB 3.0 Micro USB OTG Flash Drive Thumb Pen Drive Memory Stick Capacity Expansion for Android Smartphone Tablet PC Laptop, আজকে এই USB 3.0 মাইক্রো ইউএসবি OTG ফ্ল্যাশ ড্রাইভ পেনড্রাইভটি এখানে ONCEAMONTH কোডের মাধ্যমে কিনলে 1061টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 4,534টাকা বলা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড স্মার্টফোন, ট্যাবলেট আর কম্পিউটারের জন্য। এর বিষয়ে আরও ডিল জানতে এখানে ক্লিক করুন।

32Gb Mini USB2.0 OTG Flash Memory Disk for Tablet Desktop PC, এই সুন্দর দেখতে পেনড্রাইভটি আজকে সবুজ কালারে কিনতে পাওয়া যাবে। এটি ONCEAMONTH কোডের মাধ্যমে কিনলে 975টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 2,350টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

New 16GB Metal OTG USB 3.0 Flash Drive 32 GB Pen Drive Pendrives with Encryption OTG for Android Smartphone, এই সুন্দর আর ইউনিক পেন ড্রাইভটি আজকে ONCEAMONTH কোডের মাধ্যমে কিনলে 891টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 3,273টাকা বলা হয়েছে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

Metal USB+OTG Flash Drive Disk Memory Stick for Android+ PC, মেটালের এই পেন ড্রাইভটি আজকে ONCEAMONTH কোডের মাধ্যমে কিনলে 1,238টাকায় কেনা যাবে। সাইটে এর আসল দাম 2,876টাকা বলা হয়েছে। এটি আজকে সিল্ভার কালারে কিনতে পাওয়া যাবে। এই পেন ড্রাইভটির বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

32Gb Mini USB2.0 OTG Flash Memory Disk for Tablet Desktop PC, আজকে এই মিনি ফ্ল্যাশ পেন ড্রাইভটি এখানে ONCEAMONTH কোডের মাধ্যমে কিনলে 975টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 2,350টাকা বলা হয়েছে। এটি আজকে ব্লু কালার অপশানে কিনতে পাওয়া যাবে। এর বিষয়ে আরও জানতে এখানে ক্লিক করুন।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

নোটঃ সাইটে ডিভাইসের দাম বা ডিলে কোন পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে দাম সঙ্ক্রান্ত যে কোন ধরনের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo