নতুন রূপে ফিরছে জনপ্রিয় Yamaha RX100, 1 লাখ টাকা দাম হতে পারে এই বাইকের

নতুন রূপে ফিরছে জনপ্রিয় Yamaha RX100, 1 লাখ টাকা দাম হতে পারে এই বাইকের
HIGHLIGHTS

নতুন সাজে আবার ফিরছে ইয়ামাহা আরএক্স 100

ভারতে খুব শীঘ্রই এই বাইক আসতে চলেছে বলেই জানা গিয়েছে

ঈশন চিহানা, ইয়ামাহা ইন্ডিয়ার চেয়ারম্যান জানিয়েছেন এই বাইক ভারতে আসার জন্য একদম প্রস্তুত

Yamaha RX100 ফিরছে ভারতে। বাইক প্রেমীদের জন্য এটা নিঃসন্দেহে সুখবর। আদতে এই বাইক অনেকের কাছেই নস্টালজিক স্মৃতি। একটা সময় যে বাইক ভারতে দারুন জনপ্রিয় ছিল সেই বাইক এখন আবার নতুন ভাবে ফিরতে চলেছে। ঈশন চিহানা, ইয়ামাহা ইন্ডিয়ার চেয়ারম্যান জানিয়েছেন যে বাইক দীর্ঘদিন ভারতীয়দের মনে জায়গা করে ছিল সেই Yamaha RX100 ফেরার জন্য একদম প্রস্তুত।

বর্তমানে এই বাইকটি ডেভলপমেন্ট স্টেজে আছে। এই বাইকটিকে ফিরিয়ে আনার জন্য BS6 এর সামঞ্জস্যপূর্ণ ইঞ্জিন ডিজাইন করা খুব কঠিন ছিল বলেই তিনি জানান। তাই এই বাইকের নামের ট্যাগটিকে বর্তমান সময়ের ফ্লেয়ার সহ আসল যে বাইক সেটাকে নতুন করে সাজানোর জন্য অনুপ্রেরণাদায়ক হবে বলেই ঈশন জানান।

কিন্তু এখনই এই বাইকটি ভারতে আসছে না। 2025 সাল অবধি একাধিক দুচাকা গাড়ির মডেল রয়েছে ইয়ামাহার হাতে। তাই এই কোম্পানির ইন্ডিয়ার চেয়ারম্যান জানিয়েছেন যে 2026 সালেই হয়তো এই বাইকটি নতুন সাজে ভারতে আসবে। বর্তমানে এই সংস্থা Yamaha MT07 এবং Yamaha R7 বাইকটি লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে।

Yamaha rx100

যাঁরা দ্রুত কিন্তু আরামদায়ক ভাবে গন্তব্যে পৌঁছতে চান তাঁদের জন্য ইয়ামাহা আরএক্স 100 বাইকটি একদম উপযোগী। একটাই মাত্র ভ্যারিয়েন্ট থাকবে এই বাইকের। এবং এর দাম হবে 1 লাখ টাকা। ডিসেম্বর 2026 এ এই বাইকটি ভারতের বাজারে লঞ্চ করবে বলে জানা গিয়েছে। আপনার যদি নির্ভরযোগ্য বাইক পছন্দ হয়ে থাকে এবং যা ভারতের রাস্তার জন্য আদর্শ তেমন বাইক খুঁজে থাকেন তাহলে এই বাইক আপনার জন্য আদর্শ। এক বাইকটি বিভিন্ন আকারে পাওয়া যায়। আরামদায়ক সিট এবং হ্যান্ডেলবারগুলির জন্য রাইড করা সহজ হবে গ্রাহকদের। নিত্য যাত্রীদের জন্য আদর্শ বাইক হতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo