Xiaomi বেঙ্গালুরুতে তাদের তৃতীয় হোম স্টোর খুলতে চলেছে

Xiaomi বেঙ্গালুরুতে তাদের তৃতীয় হোম স্টোর খুলতে চলেছে
HIGHLIGHTS

Xiaomi আগামী দুবছরের মধ্যে ভারতে 100’র বেশি স্টোর খোলার প্ল্যানিং করছে আর Xiaomi, Mi হোম একপিরিয়ান্স জোনের সেটআপ করবে

Xiaomi বেঙ্গালুরুতে ব্রিগেড গেটওয়ের আরিয়ান মলে, তাদের তৃতীয় Mi হোম স্টোর খোলার কথা ঘোষান করেছে। Mi এর প্রথম স্টোর মে মাসে খুলেছিল। Xiaomi Mi স্টোর একটি রিটেল স্টোর যেখানে কোম্পানির প্রোডাক্ট পাওয়া যায়। স্মার্টফোন, অ্যাক্সেসারিজ ইত্যাদি সব জিনিস ই দেখা যায়। এছাড়া কোম্পানি এখানে আরও কিছু অন্য প্রোডাক্ট দেখায় যেগুলি ভারতে এখনও লঞ্চ হয়নি। এখান থেকে ক্রেতারা লেটেস্ট প্রোডাক্ট কিনতে পারে। আগামী দুবছরের মধ্যে কোম্পানি ভারতে 100’র অধিক স্টোর খোলার পরিকল্পনায় আছে।

এই Mi হোমস্টোর্স গুলি দিল্লি, মুম্বাই, হায়দ্রাবাদ আর চেন্নাইতে খোলা হবে। এছাড়া Mi হোম স্টোর্সে একটি আলাদা জোণ হবে যেখানে Xiaomi পোর্টফোলিওর মজা পাওয়া যাবে।

একটি খবর পাওয়া গেছে যে সাওমি তাদের পরবর্তী স্মার্টফোন Xiaomi Mi 6C’র ওপর কাজ করছে। Mi 6C বছরের চতুর্থাংশে লঞ্চ হতে পারে। লিক খবর অনুসারে Xiaomi Mi 6C তে ডব্ল-সাইড 2.5 কার্ভড গ্লাস ডিজাইন থাকবে আর এর রেসিও Mi 6 এর থেকে বেশি হবে। এছাড়া Xiaomi Mi 6C ফোনটির প্রাইমারি ক্যামেরা 12 মেগাপিক্সালের হবে যা সোনি IMX386 CMOS সেন্সারের সঙ্গে আসবে আর এই ফোনের সেকেন্ডারি ক্যামেরাটি 5 মেগাপিক্সালের হবে।

অনুমান করা হচ্ছে যে Xiaomi Mi 6C সার্জ S2 প্রসেসার যুক্ত হবে যা গত বছরের সার্জ S1 এর জায়গা নেবে। S1 এবছর Xiaomi Mi 5C’র সঙ্গে লঞ্চ হয়েছিল।

সোর্সঃ ইমেজ সোর্সঃ

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo