Amazon Prime Day Sale-এ Sony Xiaomi সহ একাধিক ব্র্যান্ডের হেডফোন earbuds অর্ধেক দামে পাওয়া যাচ্ছে

Amazon Prime Day Sale-এ Sony Xiaomi সহ একাধিক ব্র্যান্ডের হেডফোন earbuds অর্ধেক দামে পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

শুরু হয়ে গিয়েছে অ্যামাজন প্রাইম ডে সেল

24 জুলাই অবধি চলবে অ্যামাজনের এই বার্ষিক সেল

এখানে শাওমি থেকে সোনি সহ একাধিক ব্র্যান্ডের হেডফোন ও earbuds পাওয়া যাচ্ছে অর্ধেক দামে

Amazon Prime Day Sale 2022, ভারতের অন্যতম বড় অনলাইন সেল। জনপ্রিয় E Commerce site, Amazon এর বার্ষিক সেলে একাধিক প্রোডাক্টের উপর আকর্ষণীয় ছাড় থাকে। সেলটি 23 জুলাই থেকে শুরু হয়েছে চলবে 24 জুলাই অবধি। এখানে একাধিক গ্যাজেট, জামা, ইত্যাদির উপর দারুন সব ছাড় পাওয়া যাচ্ছে। 50% কিংবা তার বেশি ছাড় মিলছে কোনও কোনও প্রোডাক্টে। State Bank of India এবং ICICI Bank এর কার্ড ব্যবহার করলে মিলবে অতিরিক্ত 10% ছাড়। কয়েক ঘণ্টা বাকি আছে এই সেল শেষ হতে তার আগে দেখে নিন সেরা কিছু প্রোডাক্ট। এখানে বেশ কিছু নামী ব্র্যান্ডের হেডফোন, earbud এর তালিকা দেওয়া হল যা দেখে আপনারা আপনাদের পছন্দের প্রোডাক্ট আকর্ষণীয় দামে বেছে নিতে পারবেন।

Sony WI-C200

Sony এর এই ব্লুটুথ ইয়ারফোনের দাম হচ্ছে মাত্র 1499 টাকা। এতে 50% ছাড় দেওয়া হয়েছে Amazon Prime Day Sale এ। একবার চার্জ দিলে এই ইয়ারফোন 15 ঘণ্টা অবধি চলতে পারে। এতে একটি বিল্ট ইন মাইক আছে। সঙ্গে আছে ফ্লেক্সিবল নেকব্যান্ড। ফাস্ট চার্জিং এর সুবিধাও আছে এই ইয়ারফোনে। এখানে সেরা ডিলটি দেখুন।

Oppo Enco Buds

63% ছাড় দিয়ে Amazon Prime Day Sale এ এই earbuds এর দাম হচ্ছে মাত্র 1499 টাকা। এতে নয়েজ ক্যানসেলেশনের সুবিধা রয়েছে। একবার চার্জ দিলে এই earbud 6 ঘণ্টা অবধি চলতে পারে। 5.2 ব্লুটুথ সাপোর্ট করে। এখানে সেরা ডিলটি দেখুন।

Boat Airpodes 141 True Wireless Earbuds

78% ছাড় দেওয়ার পর Boat এর এই earbuds টি অ্যামাজন প্রাইম ডে সেলে মাত্র 999 টাকাতেই পাওয়া যাবে। এতে IPX4 রেটিং রয়েছে যা এই earbud কে ওয়াটার রেসিসটেন্স করে তোলে। এতে রয়েছে ফাস্ট চার্জিং এর সুবিধা। 5 মিনিট চার্জ দিলেই 75 মিনিট ধরে গান শুনতে পারবেন। দুর্দান্ত অডিও এক্সপিরিয়েন্স করাবে আপনাকে এই earbud। এখানে সেরা ডিলটি দেখুন।

Amazon Prime Day Sale 2022

Ptron Bassbuds Duo

এই earbud টি 599 টাকায় উপলব্ধ রয়েছে amazon prime day sale এ। এতে রয়েছে 77% ছাড়। ব্লুটুথ 5.1 ভার্সন সাপোর্ট করে এই earbuds। এতে ফাস্ট চার্জিং এর সুবিধা রয়েছে। এতেও রয়েছে দুর্দান্ত অডিও এক্সপিরিয়েন্স। এখানে সেরা ডিলটি দেখুন।

Boult Audio Airbass  Powerbuds

এই earbuds এ রয়েছে 83% ছাড়! Amazon Prime Day Sale এ এই earbuds পাওয়া যাবে 1499 টাকায়। IPX 7 রেটিং রয়েছে এই earbuds এ যা এটিকে ওয়াটার রেসিসটেন্স করে তোলে। এই একটি প্রকৃত ওয়্যারলেস earbud। একবার চার্জ দিলে এই earbud 6 ঘণ্টা অবধি চলতে পারে। এতে একটি 6mm ড্রাইভার ইউনিট আছে। এতে অটো পেয়ারিং ফেসিলিটি আছে। এখানে সেরা ডিলটি দেখুন।

Macjack Wave 200

এটি মাত্র 989 টাকাতে পাওয়া যাবে অ্যামাজন প্রাইম ডে সেলে, এতে রয়েছে 75% ছাড়। ব্লুটুথ 5.0 ভার্সন সাপোর্ট করে এই earbud এবং সহজেই পেয়ার করা যায়। IPX 5 রেটিং আছে যা এটিকে ওয়াটার প্রুফ করে তোলে। প্যাসিভ নয়েজ ক্যানসেলেশনের সুবিধা আছে এই earbud এ। এখানে সেরা ডিলটি দেখুন।

Zebronics Zeb Thunder

এটি একটি আকর্ষণীয় ব্লুটুথ হেডফোন যাতে রয়েছে AUX সাপোর্ট। একবার চার্জ দিলে এই হেডফোন 9 ঘণ্টা অবধি চলতে পারে। দারুন ডিজাইন রয়েছে এই হেডফোনে। এখানে সেরা ডিলটি দেখুন।

Digit.in
Logo
Digit.in
Logo