সাওমির প্রথম Mi হোম এক্সপিরিয়েন্স স্টোর চেন্নাইতে খুলেছে

Updated on 01-Mar-2018
HIGHLIGHTS

নতুন হোম এক্সপিরিয়েন্স স্টোরে সাওমির সেই সব ডিহাইস থাকবে যা এখনও অব্দি ভারতে লঞ্চ হয়নি

সাওমি ভারতে নিজেদের প্রথম Mi হোম এক্সপিরেন্স স্টোর খুলেছে, যা চেনাইইয়ের বেলাচেরির ফিনিক্স মার্কেটের সিটি মলে অবস্থিত। এটি কোম্পানির 25তম Mi হোম স্টোর আর এটি আজ থেকে গ্রাহকদের জন্য খুলে যাবে। এই স্টোরটিতে সাওমির সেই সব ডিভাইসও দেখা যাবে যা এখনও অব্দি ভারতে লঞ্চ হয়নি, যেমন Mi কেটেল, Mi বাইক, Mi সাইস কুকার, Mi নাইনবোট আর আরও বেশ কিছু প্রোডাক্ট। 

এই বিষয়ে ঘোষনা করার সময় সাওমি ইন্ডিয়ার ডিরেক্টার আর নির্দেশক মনু জৈন বলেছেন, “ আমরা প্রথম Mi হোম এক্সপিরিয়েন্স স্টোর ভারতে নিয়ে আসার জন্য খুবই উৎসাহী। গ্রাহকদের থেকে পাওয়া প্রতিক্রিয়া আমাদের সবসময় সাহায্য করেছে। আর এরস সঙ্গে এই দেশে আমাদের অফলাইন উপ্সথিতিকে আরও শক্ত করার জন্য আমাদের ভিসান সফল করার ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ”। 

সাওমির উদ্দেশ্য এই যে এই বছরের মধ্যে তারা ভারতে 100টি Mi হোম স্টোর্স খুলতে চায়, যা ক্রেতাদের প্রোডাক্টের অভিজ্ঞতা, মুল্যায়ন আর কেনাকাটার অনুমতি দেবে। নতুন স্টোরে এমন কিছু প্রোডাক্ট দেখানো হবে যা এখনও অব্দি আমাদের এখানে পাওয়া যায়না। যেমন ওয়াটার পিউরিফায়ার, পোর্টেবেল এয়ার পিউরিফায়ার, ল্যাপটপ, রাইস কুকার, রোবোট ভ্যাকুম ক্লিনারও আরও অনেক কিছু। কোম্পানি খুব তাড়াতাড়ি দিল্লি আর মুমাবিতে 2টি Mi হোম এক্সপিরিয়েন্স স্টোর খোলার প্রক্রিয়ায় আছে। 

Connect On :