ভারতে 17 জুলাই সাওমি ইভেন্টের রেজিস্ট্রেশান শুরু

ভারতে 17 জুলাই সাওমি ইভেন্টের রেজিস্ট্রেশান শুরু
HIGHLIGHTS

দিল্লিতে Mi Pop 2019 ইভেন্ট হবে

সাওমি রেজিস্ট্রেশানের জন্য ওয়েবসাইটে আলাদা পেজ বানিয়েছে

টিকিটের দাম 500 টাকা

সাওমি 17 জুলাই মি পপ 2019 অনুষ্ঠিত করতে চলেছে। মি ফ্যানদের জন্য এই ইভেন্ট নিউ দিল্লিতে করা হচ্ছে আর এটি ফ্যানদের জন্য বেশ কিছু গেম আর সারপ্রাইজের সঙ্গে আসবে। আশা করা হচ্ছে যে এই সময়ে সাওমি তাদের Redmi k20 আর Redmi k20 Pro ফোন দুটি লঞ্চ করতে পারে। রেডমি k সিরিজের ফোন এর মধ্যে চিনে এসে গেছে।

সাওমি ইন্ডিয়া ম্যানেজিং ডিরেক্টার মনু কুমার জৈন সম্প্রতি একটি পোস্ট টুইট করেছেন সেখানে এই ইভেন্টের কথা বলা হয়েছে। আর তিনি সেখানে বলেছেন যে মি পপ 2019 নিউ দিল্লিতে অনুষ্ঠিত করা হবে। আর এখানে আপনাদের বলে রাখি যে এই ভাবে কোম্পানি ভারতে তাদের পঞ্চম বার্ষিকী উদযাপন করছে।

বিগত বেশ কিছু সময় ধরে Redmi K20 আর Redmi K20 Pro ফোনের বিষয়ে টিজ করা হচ্ছে আর কোম্পানি এর বিষয়ে সেভাবে সঠিক ভাবে কিছু বলেনি।

Xiaomi MI Pop 2019 য়ের রেজিস্ট্রেশান

সাওমি এই পপ 2019 ইভেন্টের রেজিস্ট্রেশানের জন্য তাদের অফিসিয়াল ওয়েবসাইটে আলাদা ওয়েব পেজ করেছে। আর এবার সেখাএন গিয়ে রেজিস্ট্রেশান করা সম্ভব। আর রেজিস্ট্রেশানের সময়ে আপনাকে ইউনিটি য়িমের টপ কন্ট্রিবিউটার হিসাবে শর্ট লিস্ট করবে। আর টিকিটের দাম 500 টাকা রাখা হয়েছে। ওয়েবপেজে কোম্পানি টিকিটের দাম আর রেজিস্ট্রেশানের বিষয়েও বলেছে।

Digit.in
Logo
Digit.in
Logo