Xiaomi দুর্দান্ত লুকের 3 Door 213 লিটারের ফ্রিজ আনল, দাম কত জানেন?

Xiaomi দুর্দান্ত লুকের 3 Door 213 লিটারের ফ্রিজ আনল, দাম কত জানেন?
HIGHLIGHTS

Xiaomi -এর তরফে তাদের নতুন ফ্রিজ লঞ্চ করা হল দেশে

এই ফ্রিজের নাম মিজিয়া থ্রি ডোর ফ্রিজ

এটিতে 213 লিটারের ধারণ ক্ষমতা আছে

বসন্ত এসে গেলে গ্রীষ্ম কি আর দূরে থাকতে পারে? গরমকাল তো প্রায় দরজায় কড়া নাড়ছে। আর গরমকাল এসে যাওয়া মানেই ঠাণ্ডা জল থেকে, আইস্ক্রিম ইত্যাদির চাহিদা বৃদ্ধি পাওয়া। দারুন সমস্ত ফিচার সহ বিভিন্ন সব ব্র্যান্ড নানা রেফ্রিজারেটর নিয়ে আসে। এবারও তেমন গরম আসার ঠিক আগে আগেই Xiaomi -এর তরফে তাদের নতুন ফ্রিজ লঞ্চ করা হল। এটির নাম মিজিয়া থ্রি ডোর রেফ্রিজারেটর। এখানে 213 লিটারের ধারণ ক্ষমতা আছে। যাঁদের বড় পরিবার তাঁদের জন্য আদর্শ এই ফ্রিজ। এখানে এক সপ্তাহ পর্যন্ত খাবার রাখা যাবে। এক সপ্তাহ রেখে খেলেও কোনও খাবার নষ্ট হবে না বলেই এই সংস্থার তরফে জানানো হয়েছে। দেখে নিন সদ্য লঞ্চ হওয়া এই ফ্রিজের বিভিন্ন ফিচার সহ দাম। 

এই ফ্রিজের দাম কত? 

Xiaomi Mijia ফ্রিজটির দাম চিনে রাখা গিয়েছে 1,099 Yuan। অর্থাৎ ভারতীয় মূল্যে এটির দাম প্রায় 13 হাজার টাকা। আপাতত চিনেই লঞ্চ করা হয়েছে এই ফ্রিজ। জানা গিয়েছে সেখানে 2023 সালের 24 ফেব্রুয়ারি থেকে এটির বিক্রি শুরু হবে। 

কী কী ফিচার আছে এখানে? 

Xiaomi Mijia ফ্রিজটি 213 লিটারের। এটা আগেই বলা হয়েছে। এখানে গ্রাহকরা এক সপ্তাহ পর্যন্ত যে কোনও খাবার রাখতে পারবেন। কোনও অসুবিধা হবে না। 125 লিটার রেফ্রিজারেটিং এরিয়া আছে এখানে। রেফ্রিজারেটিং বগি আছে একটি আলাদা, সেটির ধারণ ক্ষমতা 58 লিটার। যিনি ফ্রিজটি ব্যবহার করছেন তিনি এখানে তিন ধরনের টেম্পারেচার সেট করতে পারবেন। 

Xiaomi Mijia 3 Door Fridge

0 থেকে 7 পর্যন্ত এটিকে কন্ট্রোল করাচাবে। এছাড়া প্রতিদিন এই ফ্রিজের জন্য আপনার 0.66 ইউনিট খরচ হবে। তবে উল্লেখযোগ্য ফিচার হল, এই ফ্রিজের আওয়াহ ভীষণই কম। মাত্র 38 ডেসিবল। এটির দরজার যে হ্যান্ডেল আছে সেটি স্টিল দিয়ে তৈরি। এই ফ্রিজটি 52.4 সেমি চওড়া, 58.2 সেমি ডেপথ এবং 180.8 সেমি এটির উচ্চতা। এখানে আছে কোল্ড লাইট সোর্স LED। ফলে রাতে আপনি এই ফ্রিজে কিছু রাখতে চাইলে বা সরাতে চাইলে কোনও সমস্যা হবে না। কারণ এই লাইটটি ফ্রিজের একদম উপরের দিকে আছে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo