আপনার পুরোনো টিভি হয়ে যাবে স্মার্টটিভি, Xiaomi আনছে নতুর প্রোডাক্ট

আপনার পুরোনো টিভি হয়ে যাবে স্মার্টটিভি, Xiaomi আনছে নতুর প্রোডাক্ট
HIGHLIGHTS

ভারতে ৮ মে লঞ্চ হবে Mi 10

ফোনটি তে রয়েছে ১০৮ মেগাপিক্সল ক্য়ামেরা

এই Mi Box S নতুন প্রোডাক্ট ব্য়বহার করে যে কোন টিভিকে স্মার্টটিভি করে তোলা যাবে

যদি আপনার সাধারন টিভি কে আপনি স্মার্টটিভি করে তুলতে চান তাহলে শাওমি আনছে আপনার জন্য় দারুন একটি প্রোডাক্ট। ভারতে ৮ মে লঞ্চ হবে Mi 10। এই ফোনটি তে রয়েছে ১০৮ মেগাপিক্সল ক্য়ামেরা। এর সঙ্গেই চিনি কোম্পানি নিয়ে আসছে একটি নতুন প্রোডাক্ট।

শাওমি (Xiaomi) কোম্পানির দাবি যে এই নতুন প্রোডাক্ট ব্য়বহার করে যে কোন টিভিকে স্মার্টটিভি করে তোলা যাবে। এই ডিভাইসটি Mi Box S, যা গোটা বিশ্বের একাধিক দেশে বিক্রি হয়। কোম্পানির মতে এই ডিভাইসটির মাধ্য়মে সহজেই যে কোন টিভিকে অ্য়ানড্রয়েড টিভি বানিয়ে ফেলা যাবে।

কোম্পানির প্রধান মনু কুমার জৈন তার টুইটারে একটি ভিডিও টিজার পোস্ট করেছেন। পোস্টে জানানো হয়েছে যদি কেও ২০২০ সালেও নতুন টিভি কিনতে ইচ্ছা না রাখেন তাহলে Xiaomi নিয়ে আসছে এটির সমাধান। তিনি বলেন Mi 10 এর সঙ্গেই এই প্রোডাক্ট ভারতে আসতে চলেছে।

চলতি বছর জানুয়ারিতে চিনে লঞ্চ হয়েছিল 1GB RAM ও 4GB স্টোরেজ সহ Mi Box 4 SE। এছাড়াও বাজারে রয়েছে Mi Box 4 ও Mix Box S। এই প্রোডাক্টগুলি ব্যবহার করে যে কোন সাধারণ টিভিকে স্মার্ট টিভি বানিয়ে ফেলা যাবে।

যদিও অনেকে বলছেন ঐ দিন ভারতে আসবে Mi  TV Stick। এটা কোম্পানির স্ট্রিমিং স্টিক। সম্প্রতি ইউরোপে এই ডিভাইস লঞ্চ করেছিল Xiaomi।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo