শক অ্যাবজার্ভার এই Xiaomi র Mi Men’s Shoes 2 লঞ্চ হল মাত্র 2,499 টাকায়

Updated on 06-Feb-2019
HIGHLIGHTS

এতে পাঁচটি আলাদা মেটিরিয়াল দিয়ে তৈরি করা হয়েছে যা শক অ্যাবসর্ভার, ডিওরেবেল আর স্লিপ রেজিস্টেন্স যুক্ত

ভারতে সাওমি তাদের স্মার্টফোনের জন্যই বেশি পরিচিত। সাওমির নতুন কোন লঞ্চ মানেই আমরা ধরেনি যে আবার স্মার্টফোনের জগতে নতুন কোন দারুন জিনিস এসেছে। আর আজকে অবশ্য আমরা আপনাদের তাদের নতুন লাইফস্টাইলের জিনিসের লঞ্চের বিষয়ে বলব।

ভারতের অন্যতম বড় পরিচিত আর জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি সাওমি আজকে লাইফস্টাইল প্রোডাক্টে Mi Men’s স্পোর্টস শু 2 নিয়ে এসেছে, এটি স্টাইল আর পার্ফর্মেন্সের একটি ইউনিক কম্বিনেশান।

সাওমি ইন্ডিয়ার তরফে জানানো হয়েছে যে “2019 সাল এর মধ্যেই দুটি নতুন ক্যাটাগরি আনা হয়েছে। আর আমরা আরও একটি নতুন লাইফস্টাইল প্রোডাক্ট লঞ্চ করেছি- Mi Mens Sports শু 2 যা লাইভ হবে। আর আমরা আমাদের নতুন Mi Men’s শু 2 নিয়ে আশাবাদী যে মি ফ্যানদের এটি ভাল লাগবে আর এতে এই দামে সেরা ডিজাইন দেওয়া হয়েছে”।

Mi Men’s2 শু 2 য়ের বিষয়ে ডিটেলে জানুন

এই নতুন Mi Men’s Shoes 2 5 ইন 1 ইঞ্জিনিয়ার্স দিয়ে তৈরি। এতে পাঁচটি আলাদা মেটিরিয়াল দিয়ে তৈরি করা হয়েছে যা শক অ্যাবসর্ভার, ডিওরেবেল আর স্লিপ রেজিস্টেন্স যুক্ত। আর এর সঙ্গে এটি দুর্ঘটনা গ্রস্থ জায়গাতে গেলেও সেখানে ভাল গ্রিপ রাখে।

Mi মেন্স 2 শু ব্রেথেবেল, ওয়াসেবেল আর এর ফেব্রিক সহজে মেশিনে একে ধুতে অনুমতি দেয়। আর এই জুতোর ডিজাইন সর্বাধিক লেভেলের আর্বেশান রেজসিটেন্সে সব থেকে বেশি গ্রিপ দেয়। আর এটি তিনটি কালারে পাওয়া যাবে- ব্ল্যাক, ডার্ক গ্রে, আর ব্লু।

অ্যাভেলেবেলিটি

এই Mi Men’s Shoes 2 সাওমির প্ল্যাটফর্মে 6 ফেব্রুয়ারি মানে আজ থেকে পাওয়া যাবে। এর দাম 2,499 টাকা। আর এর শিপিং শুরু হবে 15ফেরবুয়ারি থেকে।  

Connect On :