নারী দিবসে জীবনের বিশেষ নারীকে উপহার দিতে চান? তালিকায় রাখুন iPhone 13, Airpods Pro

নারী দিবসে জীবনের বিশেষ নারীকে উপহার দিতে চান? তালিকায় রাখুন iPhone 13, Airpods Pro
HIGHLIGHTS

আর কিছুদিন পরেই নারী দিবস, গোটা বিশ্ব জুড়ে ধুমধাম করে পালিত হবে এই দিনটি

আপনার জীবনের বিশেষ নারীটিকে বিশেষ উপহার দিয়ে শুভেচ্ছা জানান

Samsung Galaxy Watch 4, Airpods Pro, ইত্যাদিকে তালিকায় রাখুন

আন্তর্জাতিক নারী দিবস আগামী 8 মার্চ গোটা পৃথিবী জুড়ে পালন করা হবে। আপনি যদি মহিলা হন তাহলে নিজেই নিজেকে উপহার দিতে পারেন এই বিশেষ দিনে। অথবা আপনি যদি পুরুষ হন তাহলে আপনার জীবনের বিশেষ নারী, সে আপনার স্ত্রী, প্রেমিকা, মা যেই হন না কেন তাঁকে উপহার দিয়ে শুভেচ্ছা জানান। ভাবছেন কী উপহার দেবেন? তালিকায় রাখুন এইগুলো। 

iPhone 13

iPhone 14 লঞ্চ করার পর iPhone 13 -এর দাম এখন অনেকটাই কমে গিয়েছে। এখন অনেকটাই সস্তা হয়েছে এই ফোন। এখানে আছে A15 বায়োনিক প্রসেসর সহ ডুয়াল রিয়ার ক্যামেরা তাও 12 মেগাপিক্সেলের সেন্সর সহ। এখানে একটি বড় ব্যাটারি আছে। বর্তমানে Amazon এবং Flipkart -এ এই ফোন 61,999 টাকায় পাওয়া যাচ্ছে। 

Airpods Pro

এটাও আপনি নারী দিবসের উপহার হিসেবে দিতে পারেন। Amazon- এ এই Earbuds এর দাম 26,900 টাকা। এখানে আপনি চাইলে ব্যক্তিগত টাচ দিতে পারবেন। 

Samsung Galaxy Watch 4

রোজকার ব্যবহারের জন্য ঘড়ির থেকে ভালো উপহার আর কীই বা হতে পারে! Samsung Galaxy Watch 4- এ দারুন সব ফিচার আছে যেমন পিরিয়ড ট্র্যাকার, SPO2 মনিটর, স্লিপ মনিটর, ইত্যাদি। এই ঘড়িটি আপনি Amazon থেকে 34,999 টাকায় কেনা যাবে। 

Playfit Slim 2C

সস্তায় ভাল ঘড়ি খুঁজছেন? তাহলে আপনি এটিকে বেছে নিতে পারেন। এটির দাম মাত্র 3,999 টাকা। এখানে ব্লুটুথ কলিং সহ 1.3 ইঞ্চির একটি গোলাকার ডায়াল পাবেন। এখানে মিলবে 500 নিটসের সর্বোচ্চ ব্রাইটনেস। 

Best Gift Ideas For Womens Day

Fujifilm Instax Mini 9 Instant Camera

রোজকার ছোটখাটো মুহূর্ত বন্দি করে রাখার জন্য এটাও উপহার হিসেবে দিতে পারেন। এই ক্যামেরার সাহায্যে দারুন ছবি তোলা যাবে। এটির দাম 7,696 টাকা। 

Samsung Galaxy S22

গত বছর লঞ্চ হওয়া এই ফোনটিকে তালিকায় রাখতে পারেন। Flipkart- এ এখন এটির দাম 52,989 টাকা রাখা হয়েছে। এখানে আছে Snapdragon 8 Gen 1 প্রসেসর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা। প্রাইমারি ক্যামেরায় আছে 50 মেগাপিক্সেলের সেন্সর সহ 10 এবং 12 মেগাপিক্সেলের আরও দুটি সেন্সর।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo