এখন ফেসবুক লিপ সিঙ্গ লাইভ ফিচারের মাধ্যমে Musical.ly এবং Dubsmash জায়গা নিতে প্রস্তুত

Updated on 07-Jun-2018
HIGHLIGHTS

বর্তমানে নতুন অপশনটি পরীক্ষা করা হচ্ছে এবং ব্যবহারকারীরা লাইভ সম্প্রচারের সময় তাদের পছন্দের ট্র্যাকে ঠোঁট-লিপ সিঙ্ক করতে পারবেন

ফেসবুক একটি নতুন ফিচার ঘোষণা করেছে যা ব্যবহারকারীরা লাইভ মিউজিক ভিডিও এককালবর্তী করতে সক্ষম । ঠোঁট সিঙ্ক লাইভ অপশন সত্যিই নতুন নয় কারণ অন্য কিছু অ্যাপ যেমন Musical.ly এবং Dubsmash ইতোমধ্যে একই কাজ করে এবং গুগল প্লে স্টোরে উভয় অ্যাপসের 100,000,000 ডাউনলোড করা হয় । অন্য একটি বৈশিষ্ট্য হচ্ছে যে ব্যবহারকারীদের ব্যক্তিগত ভিডিওর মধ্যে সঙ্গীত অন্তর্ভুক্ত করতে সম্মতি দেবে । ফেসবুক বলছে যে বিকল্প বাজারে বর্তমানে বিকল্পগুলি পরীক্ষা করা হচ্ছে এবং শীঘ্রই তা প্রকাশ করা হবে । শিগগিরই ফেসবুক গল্পে মিউজিক অ্যাড-ইন পরীক্ষা শুরু করবে কোম্পানিটি ।

সোশ্যাল  মিডিয়া প্লাটফর্ম তাদের ভিডিওতে সঙ্গীত অন্তর্ভুক্ত করার জন্য বিকল্প প্রস্তাব দিয়ে ফ্রেশ রাখতে চায় । "Wellcome Tu দা উডস" এবং হাভানা দ্বারা কামিলা Cabello-এর মতো বেশ কিছু গানের বৈশিষ্ট্য নিয়ে এই ঠোঁট সিঙ্ক লাইভ ফিচার আসে । ফেসবুকে লাইভ হলে এই ফিচারটি ব্যবহার করা যাবে । ব্যবহারকারীরা অবশ্যই সুপ্রাপ্য গানের তালিকা থেকে একটি SOG নির্বাচন করতে হবে এবং যদি তারা চান, তাহলে তারা তাদের ভিডিওটি মাস্ক বা বিভিন্ন প্রেক্ষাপটের সাথে বিস্তারিত বিবরণ যোগ করতে পারেন ।

মনে হচ্ছে ফেসবুক তার ব্যবহারকারীদের এই নতুন বৈশিষ্ট্যগুলি খুশি করতে চায়, বিশেষ করে কেমব্রিজ Enalitika তথ্য ফাঁস হওয়ার পর, যা ব্যবহারকারীদের #DeleteFacebook করতে পারে । একটি সমীক্ষা অনুযায়ী, কোম্পানিটি ইতোমধ্যে ব্যবহারকারীকে হারাতে পেরেছে, যা প্ল্যাটফর্মের ' এজিং '-এর বৈশিষ্ট্য হিসেবে ব্যবহার করা হচ্ছে । আমরা মনে করি, কোম্পানি ব্যবহারকারীদের কাছ থেকে তথ্য ফাঁস ও ডেটা সংক্রান্ত একটি কারণ হতে পারে হুয়াওয়ে, Opipio এবং Tcl মতো চীন-ভিত্তিক কোম্পানিগুলোর সাথে শেয়ার করার জন্য ।

Connect On :