এখন ফেসবুক লিপ সিঙ্গ লাইভ ফিচারের মাধ্যমে Musical.ly এবং Dubsmash জায়গা নিতে প্রস্তুত

এখন ফেসবুক লিপ সিঙ্গ লাইভ ফিচারের মাধ্যমে  Musical.ly এবং Dubsmash জায়গা নিতে প্রস্তুত
HIGHLIGHTS

বর্তমানে নতুন অপশনটি পরীক্ষা করা হচ্ছে এবং ব্যবহারকারীরা লাইভ সম্প্রচারের সময় তাদের পছন্দের ট্র্যাকে ঠোঁট-লিপ সিঙ্ক করতে পারবেন

ফেসবুক একটি নতুন ফিচার ঘোষণা করেছে যা ব্যবহারকারীরা লাইভ মিউজিক ভিডিও এককালবর্তী করতে সক্ষম । ঠোঁট সিঙ্ক লাইভ অপশন সত্যিই নতুন নয় কারণ অন্য কিছু অ্যাপ যেমন Musical.ly এবং Dubsmash ইতোমধ্যে একই কাজ করে এবং গুগল প্লে স্টোরে উভয় অ্যাপসের 100,000,000 ডাউনলোড করা হয় । অন্য একটি বৈশিষ্ট্য হচ্ছে যে ব্যবহারকারীদের ব্যক্তিগত ভিডিওর মধ্যে সঙ্গীত অন্তর্ভুক্ত করতে সম্মতি দেবে । ফেসবুক বলছে যে বিকল্প বাজারে বর্তমানে বিকল্পগুলি পরীক্ষা করা হচ্ছে এবং শীঘ্রই তা প্রকাশ করা হবে । শিগগিরই ফেসবুক গল্পে মিউজিক অ্যাড-ইন পরীক্ষা শুরু করবে কোম্পানিটি ।

সোশ্যাল  মিডিয়া প্লাটফর্ম তাদের ভিডিওতে সঙ্গীত অন্তর্ভুক্ত করার জন্য বিকল্প প্রস্তাব দিয়ে ফ্রেশ রাখতে চায় । "Wellcome Tu দা উডস" এবং হাভানা দ্বারা কামিলা Cabello-এর মতো বেশ কিছু গানের বৈশিষ্ট্য নিয়ে এই ঠোঁট সিঙ্ক লাইভ ফিচার আসে । ফেসবুকে লাইভ হলে এই ফিচারটি ব্যবহার করা যাবে । ব্যবহারকারীরা অবশ্যই সুপ্রাপ্য গানের তালিকা থেকে একটি SOG নির্বাচন করতে হবে এবং যদি তারা চান, তাহলে তারা তাদের ভিডিওটি মাস্ক বা বিভিন্ন প্রেক্ষাপটের সাথে বিস্তারিত বিবরণ যোগ করতে পারেন ।

মনে হচ্ছে ফেসবুক তার ব্যবহারকারীদের এই নতুন বৈশিষ্ট্যগুলি খুশি করতে চায়, বিশেষ করে কেমব্রিজ Enalitika তথ্য ফাঁস হওয়ার পর, যা ব্যবহারকারীদের #DeleteFacebook করতে পারে । একটি সমীক্ষা অনুযায়ী, কোম্পানিটি ইতোমধ্যে ব্যবহারকারীকে হারাতে পেরেছে, যা প্ল্যাটফর্মের ' এজিং '-এর বৈশিষ্ট্য হিসেবে ব্যবহার করা হচ্ছে । আমরা মনে করি, কোম্পানি ব্যবহারকারীদের কাছ থেকে তথ্য ফাঁস ও ডেটা সংক্রান্ত একটি কারণ হতে পারে হুয়াওয়ে, Opipio এবং Tcl মতো চীন-ভিত্তিক কোম্পানিগুলোর সাথে শেয়ার করার জন্য ।

Digit.in
Logo
Digit.in
Logo