Ranveer Singh: রণবীর এবার শক্তিমানের চরিত্রে? দেশীয় সুপারম্যানের চরিত্র নিয়ে জল্পনা বাড়ছে

Ranveer Singh: রণবীর এবার শক্তিমানের চরিত্রে? দেশীয় সুপারম্যানের চরিত্র নিয়ে জল্পনা বাড়ছে
HIGHLIGHTS

আবারও চর্চার শিরোনামে বলি-স্টার রণবীর সিং

শোনা যাচ্ছে শক্তিমানের চরিত্রে তিনি অভিনয় করবেন

দেশি সুপারম্যানের চরিত্রে রণবীর, এটা শুধুই জল্পনা না সত্যি?

নব্বইয়ের দশকের বাচ্চাদের (90s kid) কাছে শক্তিমান (Shaktiman) চরিত্রটি ভীষণই জনপ্রিয়। শক্তিমানকে চেনে না এমন নব্বইয়ের দশকের কিড বোধহয় খুব কমই আছে। তাঁদের বেড়ে ওঠাই এই চরিত্রকে টিভির পর্দায় দেখে। তাঁদের ছোটবেলার সঙ্গে এই চরিত্রটি ওতপ্রোত ভাবে জড়িত। শক্তিমান দেখার জন্য নির্দিষ্ট সময়ে বাচ্চারা টিভির সামনে বসে পড়ত। আবার সেই কালজয়ী চরিত্র শক্তিমান ফিরতে চলেছে। সুপারহিরো (Superhero) শক্তিমান যে আবারও ফিরছে সেই খবর কদিন আগেই জানা গিয়েছে। এবার এই চরিত্রকে নিয়ে আরও এক তথ্য সামনে এল।

শোনা যাচ্ছে শক্তিমানের চরিত্রে রণবীর সিংকে (Ranveer singh) দেখা যেতে পারে। বলিউড (Bollywood) ইন্ডাস্ট্রিতে কান পাতলে এমনটাই কানাঘুষোয় শোনা যাচ্ছে। চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই জানা যায় যে শক্তিমান বড় পর্দায় ফিরতে চলেছে। এবং এই চরিত্রে বলিউডের কোনও বড় অভিনেতাকে দেখা যাবে। এই কয়েক মাস ধরে বলিউডে দারুন জল্পনা চলছে যে এই চরিত্রে কাকে দেখা যেতে চলেছে। শুরু হয়েছে জোর গুঞ্জন। এই ছবির নির্মাতারা নাকি শক্তিমানের চরিত্রের জন্য বলি স্টার রণবীর সিংকে ভাবছেন।

সূত্রের খবর অনুযায়ী রণবীর সিং নিজেই আগ্রহ দেখিয়েছেন এই বিখ্যাত সুপারহিরোর চরিত্রে অভিনয় করার জন্য। পাশাপাশি নির্মাতাদেরও বিশ্বাস এই চরিত্রে রণবীরকেই ভাল মানাবে। 1997 সালে প্রথমবারের জন্য নব্বইয়ের দশকের বাচ্চাদের সঙ্গে শক্তিমান চরিত্রের আলাপ ঘটে। তখন টিভির পর্দায় এই বিখ্যাত চরিত্রে অভিনয় করতেন অভিনেতা মুকেশ খান্না (Mukesh Khanna)। তিনি এই নতুন ছবির বিষয়ে এখনও কিছুই জানাননি। সোনি পিকচার্স ইন্ডিয়ার (Sony Pictures India) টুইটারেই এই চরিত্রের বড় পর্দায় ফেরার কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হয়েছিল। ব্রুইং থটস প্রাইভেট লিমিটেড এবং মুকেশ খান্নার ভীশম ইন্টারন্যাশনাল এর যৌথ উদ্যোগে বড় পর্দায় ফিরতে চলেছে শক্তিমান।

shaktiman

27 সেপ্টেম্বর 1997 থেকে শক্তিমান এর যাত্রা শুরু হয় টিভির পর্দায়। 8 বছর ধরে DD National এ এই শো টেলিকাস্ট করা হয়েছিল। ধীরে ধীরে ভারতের সব প্রান্তরে সব মানুষের ঘরে বিশেষত বাচ্চাদের মনে জায়গা করে নিয়েছিল শক্তিমান। 2005 এর 27 মার্চ শেষ হয়ে যায় এই শো। এরপর পোগো, তরঙ্গ টিভি এবং চুট্টি টিভিতে যথাক্রমে ইংরেজি, ওড়িয়া এবং তামিল ভাষায় এই সুপারহিরোর টেলিকাস্ট দেখানো হতো। প্রত্যেক রবিবার ছোটদের সঙ্গে শক্তিমানের দেখা হতো টিভির পর্দায়।

বর্তমান প্রজন্মের কাছে অনেক সুপারহিরো আছে, মার্ভেল, ডিসি সহ একাধিক সুপারহিরো রয়েছে। এক একজন এক একটা সুপারহিরোর ফ্যান। কিন্তু নব্বইয়ের দশকের বাচ্চাদের কাছে সুপারহিরো বলতে কেবল শক্তিমান ছিল। এছাড়াও এই শো'তে বৈষ্ণবী, কিটু গিদওয়ানি, শিখা স্বরূপ সহ একাধিক অভিনেতাকে দেখা গিয়েছিল। সেই নস্টালজিয়া নিয়ে শক্তিমান ফের বড় পর্দায় ফিরছে। আর তাকে নিয়েই আপাতত জল্পনা তুঙ্গে উঠেছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo