এবার হোয়াটসঅ্যাপ পড়ে দেবে আপনার মেসেজ!

Updated on 14-Sep-2016
HIGHLIGHTS

হয়তো শীঘ্রই হোয়াটসঅ্যাপ আপনার চ্যাট মেসেজ কে আপনাকে পড়ে শোনাবে. হোয়াটসঅ্যাপ দ্বারা iOS এ ‘স্পীক’ নামের ফিচার কে পরীক্ষা করা হচ্ছে.

কাজে ভীষণ ব্যস্ত৷ হোয়াটসঅ্যাপে একের পর এক মেসেজ ঢুকছে, সেই মেসেজও দেখতে পাওয়া যাচ্ছে না৷ এতটাই ব্যস্ততা৷ কিন্তু এমন যদি হয়, হোয়াটসঅ্যাপে মেসেজও এল এবং সেই মেসেজ অ্যাপই পড়ে দিল আপনার জন্য? চোখে হয়তো দেখতে পেলেন না মেসেজটি, কিন্তু শুনে নিলেন বার্তাটি?

আরও দেখুন : মাইক্রোসফট এই ডিসেম্বর থেকে বন্ধ করতে চলেছে লুমিয়া স্মার্টফোন

অবাক হচ্ছেন? অবাক হওয়ার মতোই বিষয়৷ জানা গিয়েছে, এমনই এক চোখ ধাঁধানো ফিচার নিয়ে হাজির হতে চলেছে হোয়াটসঅ্যাপ৷ নতুন এই ফিচারের সাহায্যে হোয়াটসঅ্যাপে আসা বার্তা নাকি রীতিমতো গ্রাহকের জন্য পড়ে শোনাবে এই অ্যাপ৷ জানা গিয়েছে, নতুন এই ফিচারে থাকবে একটি ‘স্পিক’ অপশন৷ এই অপশনটিতে ক্লিক করলেই নাকি হোয়াটসঅ্যাপে আসা মেসেজ অ্যাপই পড়ে শুনিয়ে দেবে গ্রাহককে৷ হয়তো শীঘ্রই হোয়াটসঅ্যাপ আপনার চ্যাট মেসেজ কে আপনাকে পড়ে শোনাবে. হোয়াটসঅ্যাপ দ্বারা iOS এ ‘স্পীক’ নামের ফিচার কে পরীক্ষা করা হচ্ছে.

যদিও এই ফিচার নিয়ে প্রাথমিক পর্যায়ে পরীক্ষা-নিরীক্ষা চলছে৷ বর্তমানে কেবল আইফোনগুলিতেই মিলছে নতুন এই পরিষেবা৷ হোয়াটসঅ্যাপের এই বেটা ভার্সন পরীক্ষামূলকভাবে সফল হলে তবেই সকল গ্রাহকদের জন্য এই পরিষেবা চালু করা হবে বলে জানা গিয়েছে৷

 

আরও দেখুন : বাজারে ইউনিক ফিচার সহ তিনটি নতুন বাজেট স্মার্টফোন নিয়ে এল লেনোভো

আরও দেখুন : Zen এডমায়র স্টার অ্যান্ড্রয়েড 6.0 মার্শমেলোর সং লঞ্চ, মুল্য Rs.3,290

सोर्स:

Digit NewsDesk

Digit News Desk writes news stories across a range of topics. Getting you news updates on the latest in the world of tech.

Connect On :