অ্যামাজন GREAT ইন্ডিয়ান সেলে ওয়াশেনিং মেশিন ডিল

Updated on 20-Jan-2020
HIGHLIGHTS

আছে এক্সচেঞ্জ অফারের সুযোগ

পাবেন দীর্ঘ সময়ের ওয়ারেন্টি

অ্যামাজনে চলছে গ্রেট ইন্ডিয়ান সেল আর আজকে এই সেলের মধ্যে থেকে আমরা আপনাদের জন্য দারুন সব ওয়াশিং মেশিনের ডিল নিয়ে এসেছি। এখানে ডিস্কাউন্টের সঙ্গে এক্সচেঞ্জ অফারের মতন সুযোগ ও আছে। আর আছে দীর্ঘ সময়ের ওয়ারেন্টির সুযোগ।
 

Samsung 6.2 kg Fully-Automatic Top load Washing Machine

স্যামসাংয়ের এই 6.2 কেজির ওয়াশিংমেশিনটি এখানে আপনারা এই সেলে 13,100 টাকায়  কিনতে পারবেন।এর আসল দাম 15,900 টাকা বলা হয়েছে। এর সঙ্গে এটি আপনারা 10 দিনের রিপ্লেসমেন্ট পলিসি আর দু বছরের ওয়ারেন্টির সঙ্গে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

 

Whirlpool 6.2 kg Fully-Automatic Top Loading Washing Machine

আপনারা আজকে এই ওয়াশিং মেশিনটি এখানে মাত্র 12,490 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 16,800 টাকা বলা হয়েছে। এটি আপনারা দশ দিনের রিপ্লেসমেন্ট পলিসি, অ্যামাজন ডেলিভারি আর দু বছরের ওয়ারেন্টির সঙ্গে কিনতে পারবেন। এক্সচেঞ্জ অফারে সর্বাধিক 810 টাকা ছাড় পেতে পারেন। এখান থেকে কিনুন।

 

LG 6.5 kg Inverter Fully-Automatic Top Loading Washing Machine

আপনারা আজকে এখানে এই ওয়াশিং মেশিনটি 15,990 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 24,990 টাকা বলা হয়েছে। আর এটি দশদিনের রিপ্লেসমেন্ট পলিসি, অ্যামাজন ডেলিভারি আর দু বছরের ওয়ারেন্টির সঙ্গে পাওয়া যাচ্ছে। আপনারা এটি এক্সচেঞ্জ অফারে 1,800 টাকা পর্যন্ত ছাড়ে পেতে পারেন। এখান থেকে কিনুন।

 

Whirlpool 7.5 Kg Fully-Automatic Top Loading Washing Machine

আপনারা আজকে এই ওয়াশিং মেশিনটি এখানে মাত্র 16,200 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 20,550 টাকা বলা হয়েছে। এটি দশ দিনের রিপ্লেসমেন্ট পলিসির সঙ্গে দু বছরের ওয়ারেন্টির সঙ্গে পাওয়া যাচ্ছে। সঙ্গে আছে এক্সচেঞ্জ অফারের সুযোগ। এখান থেকে কিনুন।

 

IFB 6 kg Fully-Automatic Front Loading Washing Machine

আজকে এই ওয়াশিং মেশিনটি আপনারা এখানে 20,490 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 25,290 টাকা বলা হয়েছে। আর দশ দিনের রিপ্লেসমেন্টে পাওয়া যাবে আর সঙ্গে আছে অ্যামাজন ডেলিভারি আর চার বছরের ওয়ারেন্টির সুযোগ। এটি এক্সচেঞ্জে সর্বাধিক 2,4100 টাকা পর্যন্ত পাওয়া যাবে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

 

Connect On :