Pushpa 2: বিজয় সেতুপতি কীই তবে পুষ্পা 2 এর খলনায়ক? বাড়ছে জল্পনা

Updated on 09-Jul-2022
HIGHLIGHTS

পুষ্পা ফের রাজ করতে ফিরছে, এমন কথা আগেই জানা গিয়েছিল

নায়ক আল্লু অর্জুন হলেও খলনায়ক কে হবেন প্রথমে জানা যায়নি

জল্পনা বাড়ছে পুষ্পা 2 তে কি তবে খলনায়ক বিজয় সেতুপতি?

ফের আসতে চলেছে পুষ্পা। দক্ষিণের সুপারস্টার আল্লু অর্জুন (Allu Arjun) এই ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করবেন। আগেই সেই কথা জানা গিয়েছিল। Pushpa: The Rule এই নামে যে পুষ্পা (Pushpa) ছবির পার্ট 2 আসছে সেই খবর আগেই প্রকাশিত হয়েছিল। অভিনেতা আল্লু অর্জুন এর মধ্যে শ্যুটিং শুরুও করে দিয়েছেন এই ছবির। কিন্তু এই ছবিতে কাকে খলনায়কের ভূমিকায় দেখা যেতে চলেছে সেই বিষয় নিয়ে এখনও দারুন জল্পনা কল্পনা চলেছে। এখনও অবধি জানা যায়নি পুষ্পা 2 সিনেমার ভিলেন কে হচ্ছেন।

তবে সূত্রের খবর অনুযায়ী এই ছবির পরিচালক সুকুমার (Sukumar) নাকি আরেক দক্ষিণী সুপারস্টার বিজয় সেতুপতির (Bijay Setupati) সঙ্গে যোগাযোগ করেছেন। বিজয় সেতুপতিকে নাকি পরিচালক কোনও বিশেষ একটি গুরুত্বপূর্ন ভূমিকায় অভিনয়ের জন্যই যোগাযোগ করেছিলেন। আর এখান থেকেই জল্পনা উস্কে যাচ্ছে। তবে কি পুষ্পা 2 ছবিতে বিজয় সেতু খলনায়কের ভূমিকায় অভিনয় করতে চলেছেন? তবে এখনও এই বিষয়ে তেমন কিছু জানা যায়নি। বিজয় সেতুপতি আদৌ এই ছবির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন কী না সেই খবর প্রকাশ্যে আসেনি। ফলে এখনই চূড়ান্ত ভাবে বলা যাচ্ছে না তিনিই এই ছবির ভিলেন হচ্ছেন।

অনুমান করা হচ্ছে ফাহাদ ফাসিলের (Fahad Fasil) পর তিনিই হয়তো এই বিখ্যাত ছবির খলনায়ক হতে চলেছেন। কারণ পরিচালকের টার্গেট বিজয় সেতুপতিই। আর সেটা যদি সত্যি হয় তাহলে আর বলার অপেক্ষা রাখে না তিনি বড়সড় ধামাকা আনবেন এই ছবিতে। গত বছর পুষ্পার প্রথম ভাগ মুক্তি পেয়েছিল।

পুষ্পা দ্যা রাইজ (Pushpa the Rise) ছবিটা 193 কোটি টাকার বাজেটে তৈরি করা হয়েছিল। এবার এই ছবির দ্বিতীয় কিস্তি তৈরি হতে যাচ্ছেন দ্বিতীয় পার্টে বাজেটও দ্বিগুণ হয়ে গিয়েছে। 400 কোটির বাজেট নিয়ে তৈরি হচ্ছে পুষ্পা 2 ওরফে পুষ্পা দ্যা রুল (Pushpa The Rule)। এই অংশের জন্য দর্শকরা মুখিয়ে আছে। প্রথম অংশ যে দর্শকদের মধ্যে দারুন সাড়া ফেলেছিল সেটা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না।

Connect On :