Liger ও ধরাশায়ী, বক্স অফিস থেকে IMDb রেটিং কোথাওই কাজ করল না বিজয় ম্যাজিক

Liger ও ধরাশায়ী, বক্স অফিস থেকে IMDb রেটিং কোথাওই কাজ করল না বিজয় ম্যাজিক
HIGHLIGHTS

বিজয় দেবেরাকোন্ডা অভিনীত লাইগার মুক্তি পেয়ে গেছে বড় পর্দায়

মোট চারটি ভাষায় মুক্তি পেয়েছে এই ছবি, হিন্দি, তামিল, তেলেগু এবং কন্নড়

কিন্তু কাজ করল না বিজয় ম্যাজিক, বক্স অফিসে রীতিমত ধরাশায়ী এই ছবি

Vijay Deverakonda এবং Ananya Pandey অভিনীত নতুন ছবি Liger একদমই চলল না বক্স অফিসে। অনেকেরই আশা ছিল এই ছবিটিকে ঘিরে কিন্তু এটা কার্যত বক্স অফিসে (Box Office) মুখ থুবড়ে পড়েছে। ভীষণই খারাপ এবং নেগেটিভ রিভিউ এসেছে এই ছবির। অন্যদিকে IMDb রেটিংয়েও এই ছবিটি ভীষণ কম রেটিং পেয়েছে। বলা ভাল কম রেটিং প্রাপ্ত ছবিগুলোর অন্যতম হয়ে গেল এই ছবিটি। 10 এর মধ্যে মাত্র 3 নম্বর দিয়েছেন অনেকেই এই ছবিটিকে। বিজয় ম্যাজিক একদম কাজ করল না এই ছবির ক্ষেত্রে।

নানান কারণে শুরু থেকেই লাইগার ছবিটি অন্যতম চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছিল। কিন্তু তার ফল এবং পরিণাম যে এমন হবে কেউ ভাবেনি। এমন খারাপ ফল হওয়ার কারণে ভীষণই ভেঙে পড়েছেন অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা। তবে এই ছবিটি ট্রেডিংয়ে আছে এবং IMDb রেটিংয়ের যে তালিকা তাতে 33 নম্বরে রয়েছে। কিন্তু তাও দর্শকদের মনে সেভাবে দাগ কাটতে পারল না এই ছবিটি।

এই ছবির প্রযোজক এভাবে বলিউডের একটা পর একটা ছবির বক্স অফিসে এভাবে ধস নামা দেখে বলেন যে বর্তমান পরিস্থিতি ভীষণই ভয়াবহ। তাঁর মতে এখন দর্শকরা বাড়িতে বসেই একটা ক্লিকের মাধ্যমেই দারুন ভাল সব কনটেন্ট পেয়ে যান। তাই তেমন কিছু যতক্ষণ না আসছে যা দর্শকদের উত্তেজিত করতে পারছে ততক্ষন তাঁরা হলে আসবেন না। কিন্তু বলিউডের ক্ষেত্রে এটা কারণ নয় বলেই তিনি মনে করছেন। এই সময়েও বেশ কিছু ছবি ভাল ব্যবসা করেছে, এর মধ্যে উল্লেখযোগ্য কার্তিকেয়া 2, সীতা রামাম, বিম্বিসার, ইত্যাদি। এই ছবিগুলো 150-170 কোটি টাকার ব্যবসা করেছে।

Liger

দক্ষিণের মানুষ কেবল শুধুই সিনেমা দেখে, বাকিরা নয় এটা বাস্তব নয়, হতে পারে না। কিন্তু কেন এমন ফল হচ্ছে সেটাও ধরা যাচ্ছে না। কিন্তু বর্তমানে যেটা চলছে সেটা খুবই ভয়াবহ এবং ডিপ্রেসিং বলে তিনি জানান। এর আগে Laal Singh Chaddha বয়কটের ডাক উঠেছিল, তারপর লাইগার বয়কটের ডাক ওঠে। মনে করা হচ্ছে সেই কারণেই এই ছবি আরও খারাপ ব্যবসা করল। এই ছবিটি মোট চারটি ভাষায় মুক্তি পেয়েছে ভারতে। এই ভাষাগুলো হল হিন্দি, তামিল, তেলেগু, এবং কন্নড়। বৃহস্পতিবার ছবিটির হিন্দি ভার্সন 1.25 কোটি টাকার ব্যবসা করে, শুক্রবার সেটা বেড়ে হয় 4.5 কোটি টাকা।

Digit.in
Logo
Digit.in
Logo