ওয়েব রিলিজে হ্যাটট্রিক বিদ্যা বালানের, মুক্তি পাচ্ছে ছবি Jalsa

ওয়েব রিলিজে হ্যাটট্রিক বিদ্যা বালানের, মুক্তি পাচ্ছে ছবি Jalsa
HIGHLIGHTS

ওয়েব সিনেমা রিলিজে হ্যাটট্রিক করতে চলেছেন Vidya Balan

18 মার্চ, 2022 রিলিজ করবে 'Jalsa'

Jalsa রিলিজ করবে Amazon Prime Video এর OTT প্ল্যাটফর্মে

Covid-19 প্যান্ডেমিকের কারণে অন্যান্য ইন্ডাস্ট্রির মতো সিনেমা ইন্ডাস্ট্রিকেও বড় ক্ষতির সম্মুখীন হতে হয়েছে গত কয়েক বছরে। 2020 সাল থেকে প্যান্ডেমিকের কারণে ধীরে ধীরে ভারতীয় সিনেমার বদল ঘটেছে বেশ অনেকটাই। একদিকে যেমন সিনেমা হল বন্ধ থাকায় অনেক সিনেমা রিলিজ হওয়ার আগেই আটকে যায়, অন্যদিকে OTT প্ল্যাটফর্মগুলি রিলিজ করতে থাকে একের পর এক হিট সিরিজ। এই দুই কারণে সিনেমা প্রোডিউসারদের মাথায় হাত পরে। এই সমস্যার সমাধানে, দ্বিতীয় অপশন হিসেবে পরিচালকরা বেছে নেন ডিজিটাল মিডিয়া। একে-একে অনেক সিনেমা রিলিজ হতে থাকে OTT প্ল্যাটফর্মগুলিতে। যেসমস্ত অভিনেতা ও অভিনেত্রীরা প্রথম তাদের সিনেমা ওয়েবে রিলিজ করা শুরু করেন, তাদের মধ্যে Vidya Balan অন্যতম একজন।

লকডাউনের প্রথম দিকে Vidya Balan এর প্রথম OTT সিনেমা 'Shakuntala Devi' রিলিজ করে। 2020 সালের জুলাই মাসে রিলিজ করা এই সিনেমাতে, হিউম্যান কম্পিউটার শকুন্তলা দেবীর বায়োগ্রাফি তুলে ধরা হয়। সিনেমাটি দর্শকদের মন জয় করতে সফল হয়। এরপর 2021 সালে Vidya Balan তার দ্বিতীয় সিনেমা 'Sherni' রিলিজ করেন OTT তে। বনবিভাগের কর্মচারী রূপে এই সিনেমাতেও সুপার হিট Vidya। OTT প্ল্যাটফর্মে তার সাফল্যের দৌড় এগিয়ে নিয়ে যেতে এবার রিলিজ করছে 'Jalsa'। এটি তার 3 নম্বর OTT সিনেমা। অর্থাৎ, ওয়েব সিনেমা রিলিজে হ্যাটট্রিক করতে চলেছেন Vidya Balan।

Vidya Balan মানেই দর্শকরা অপেক্ষা করে থাকেন নতুন কিছু দেখার অপেক্ষায়। Vidya মানেই ব্যতিক্রম। ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রিতে নারী কেন্দ্রিক চরিত্রে তাঁর মতো কাজ, আর কেউ করে দেখাতে পারেননি বলে মনে করেন অনেক বিশেষজ্ঞ। Jalsa-তেও তাঁকে ব্যতিক্রম চরিত্রেই দেখা যাবে। সিনেমাটি একজন সাংবাদিককে নিয়ে তৈরী। বিভিন্ন বিষয় তর্ক-বিতর্ক, মত পার্থক্য, টানটান উত্তেজনা ইত্যাদি সব কিছু মিলিয়ে দর্শকদের একটি জমজমাট সিনেমা উপহার দিতে চলেছেন Vidya। সিনেমাটিতে  Shefali Shah কেও অভিনয় করতে দেখা যাবে। পরিচালক Suresh Triveni, 'Tumhari Sulu' এর পর আবারও Vidya Balan কে নিয়ে কাজ করতে চলেছেন। পরিচালক-অভিনেত্রীর এই শক্তিশালী কেমিস্ট্রি আরও একবার দেখা যাবে বলে দর্শকরাও অপেক্ষা করে আছেন সিনেমাটি রিলিজের জন্যে। দর্শকদের জন্যে সুখবর, 18 মার্চ, 2022 রিলিজ করবে 'Jalsa'। সিনেমাটিতে Rohini Hatangi এবং Iqbal Khan কেও দেখা যাবে। এখনো পর্যন্ত সিনেমাটির একটি ট্রিজার শুধু লঞ্চ করা হয়েছে। Jalsa রিলিজ করবে Amazon Prime Video এর OTT প্ল্যাটফর্মে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo