Koffee With Karan 7: বরুণ ধাওয়ান কাকে নিজের বড় প্রতিপক্ষ মনে করেন জানলে চমকে যাবেন!

Koffee With Karan 7: বরুণ ধাওয়ান কাকে নিজের বড় প্রতিপক্ষ মনে করেন জানলে চমকে যাবেন!
HIGHLIGHTS

ইন্ডাস্ট্রির অনেক অভিনেতা অভিনেত্রীই নানান প্রশ্নের হাত থেকে গা বাঁচিয়ে চলেন

কিন্তু বরুণ ধাওয়ান যেন তাঁদের সকলের মধ্যে একদমই ব্যতিক্রম

কফি উইথ করণে এসে জানান কাকে তিনি নিজের সব থেকে বড় প্রতিপক্ষ মনে করেন

স্টুডেন্ট অফ দ্যা ইয়ার ছবির মাধ্যমে বলিউডে (Bollywood) পা রাখেন বরুণ ধাওয়ান (Varun Dhawan)। বরুণ হলেন পরিচালক ডেভিড ধাওয়ানের (David Dhawan) পুত্র। সেই যে 10 বছর আগে তাঁর পথচলা শুরু হয়েছিল বলিউডে আজও তিনি নিজেকে বারংবার প্রমাণ করে চলেছেন। তাঁকে বদ্রি কী দুলহানিয়া থেকে, হাম্পটি শর্মা কী দুলহানিয়া হোক কিংবা, যুগ যুগ জিয়োতে মজার, হাসি খুশি চরিত্রে দেখা গিয়েছে। অন্যদিকে বদলাপুর কিংবা অক্টোবর মতো ছবিতে সিরিয়াস অভিনয় করে সকলের মন জয় করেছেন।

তাঁকে যে পরিচালক এই বলিউডের দুনিয়ায় এনেছিলেন সেই করণ জোহর (Karan Johar) সঞ্চালিত শো কফি উইথ করণ সিজন 7 (Koffee with Karan Season 7) এ অনিল কাপুরের (Anil Kapoor) সঙ্গে জুটি বেঁধে অতিথি হিসেবে এসেছিলেন। আর সেই এপিসোডের ট্রেলার সামনে এসেছে। ট্রেলারটির Rapid Fire Round এর কিছু ঝলক সামনে এসেছে। আর সেখানেই বরুণ জানিয়েছেন যে তিনি কাকে নিজের প্রতিপক্ষ বলে মনে করেন।

ইন্ডাস্ট্রিতে এমন অনেকেই আছেন যাঁরা অনেক প্রশ্নের ক্ষেত্রে নিজেদের গা বাঁচিয়ে বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়ে থাকেন। জানান তাঁর সব থেকে বড় প্রতিযোগী তিনি নিজেই, ইত্যাদি। অথবা একজন পুরুষ অভিনেতা নিজের প্রতিযোগী হিসেবে একজন পুরুষের নাম বলে থাকেন। কিন্তু বরুণ যেন সকলের থেকেই আলাদা। তিনি স্পষ্ট করেই জানান যে তিনি আলিয়া ভাট (Alia Bhatt) কে নিজের সব থেকে বড় প্রতিপক্ষ বলে মনে করে থাকেন। হ্যাঁ, তাঁরা দুজন একসঙ্গে স্টুডেন্ট অফ দ্যা ইয়ার ছবির মাধ্যমে একসঙ্গে বলিউডে পা রাখেন।

Varun Dhawan in koffee with Karan 7

বরুণ কফি উইথ করণ শোতে এসে বলেন যে এখনও সময় এসে গিয়েছে যে মহিলা অভিনেতাদেরকেও যেন আমরা হিরো বলে ভাবতে শিখি। আর আলিয়া হচ্ছেন তেমনই এক দাপুটে অভিনেতা। এমনটাই তিনি মনে করেন বলে জানান। সঙ্গে বলেন আলিয়া যে কোনও ছবিতে দারুন ওপেনিং করে থাকেন। তাঁরা দুজন যে কেবল স্টুডেন্ট অফ দ্যা ইয়ার ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন এমনটা নয়। তাঁরা একত্রে বেশ কিছু ছবি করেছেন, তার মধ্যে আছে হাম্পটি শর্মা কী দুলহানিয়া, বদ্রি কী দুলহানিয়া, ইত্যাদি। তাঁরা দুজন খুব ভাল বন্ধুও। বরুণ যেমন একদিকে আলিয়াকে নিজের বড় প্রতিপক্ষ বলে মনে করেন তেমনই তাঁর সমাদরও করে থাকেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo