Amitabh Bachchan: অমিতাভ বচ্চনের পরবর্তী ছবি উঁচাই এর মুক্তির দিন ঘোষণা করা হল

Amitabh Bachchan: অমিতাভ বচ্চনের পরবর্তী ছবি উঁচাই এর মুক্তির দিন ঘোষণা করা হল
HIGHLIGHTS

আসতে চলেছে অমিতাভ বচ্চন, অনুপম খের অভিনীত ছবি উঁচাই

ছবিটির পরিচালনা করেছেন সূরজ বরজাতিয়া

দীর্ঘ সাত বছর পর প্রেম রতন ধন পায়ো ছবির পর তিনি আবার পরিচালনায় ফিরছেন

মুক্তি পেতে চলেছে একটি পারিবারিক ছবি উঁচাই (Uunchai)। এই ছবিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। তাঁর সঙ্গে এই ছবিতে দেখা যাবে অনুপম খেরকেও (Anupam Kher)। ঘোষণা করা হল এই ছবিটির মুক্তির দিন। পরিচালনা করেছেন সূরজ বরজাতিয়া (Sooraj Barjatya)।

কবে প্রেক্ষাগৃহে আসছে এই ছবিটি?

প্রযোজনা সংস্থা উঁচাই ছবিটির মুক্তির দিন ঘোষণা করেছে। এই বছরেই মুক্তি পাবে উঁচাই। আগামী 11 নভেম্বর 2022 সালে বড় পর্দায় মুক্তি পেতে চলেছে সূরজ বরজাতিয়া পরিচালিত, অমিতাভ বচ্চন অভিনীত ছবি উঁচাই। রাজশ্রী প্রোডাকশনের (Rajashree Production) তরফে একটি পোস্ট করা হয় এই ছবি মুক্তির বিষয় নিয়ে। সেখানে লেখা হয় তাঁদের হীরক জয়ন্তী বর্ষের সব থেকে বড় ঘোষণা হচ্ছে এটি। দর্শকদের কাছে উঁচাই ছবিটি পৌঁছবে 11.11.22 তারিখে।

সূরজ বরজাতিয়া পরিচালিত উঁচাই ছবিটিতে দেখা যাবে এক অদেখা তারকার সম্মেলন। এই ছবিতে অভিনয় করবেন সমস্ত দিগপাল অভিনেতারা। রয়েছে অমিতাভ বচ্চন, অনুপম খের, বোমন ইরানি (Boman Irani), নীনা গুপ্ত (Neena Gupta), সারিকা (Sarika)। এঁদের সঙ্গে দেখা যাবে পরিণীতি চোপড়া (Parineeti Chopra), নাফিসা আলি সোধি (Nafisa Ali Sodhi), ড্যানি ডেনজোংপা (Danny Denzongpa), প্রমুখ। এই ছবিটির প্রযোজনায় রয়েছে রাজশ্রী প্রোডাকশন সহ মহাবীর জৈন ফিল্মসের মহাবীর জৈন এবং বাউন্ডলেস মিডিয়ার নাতাশা মালপানি ওসওয়াল।

uuchai amitabh bachchan

অমিতাভ বচ্চনের উঁচাই এবং সিদ্ধার্থ মালহোত্রার (Siddharth Malhotra) যোদ্ধা একই দিনে মুক্তি পাচ্ছে। সিদ্ধার্থর সঙ্গে সেই ছবিতে অভিনয় করতে দেখা যাবে দিশা পাটানি (Disha Patani), রাশি খান্না (Rashi Kanna) কে।

গত বছর অর্থাৎ 2021 সালের অক্টোবর মাসে উঁচাই ছবিটির শ্যুটিং শুরু হয়েছিল। তারপর চলতি বছরের এপ্রিল মাসে অভিনেতা অনুপম খের এই ছবির শ্যুটিং শেষ হওয়ার কথা জানান। উঁচাই ছবিটির হাত ধরেই সূরজ বরজাতিয়া দীর্ঘ সাত বছর পর আবার পরিচালনায় ফিরছেন। এর আগে তাঁর শেষ পরিচালিত ছবি হচ্ছেন প্রেম রতন ধন পায়ো (Prem Ratan Dhan Payo)। 2015 সালে ছবিটি মুক্তি পেয়েছিল। এই ছবিটি ছাড়াও অমিতাভ বচ্চনকে দেখা যেতে চলেছে ব্রহ্মাস্ত্র পার্ট 1: শিবা (Brahmastra part 1: Shiva)তে। সেখানে অভিনয় করবেন রণবীর কাপুর (Ranbir Kapoor), আলিয়া ভাট (Alia Bhatt)। তাঁরা এই ছবিতে প্রথম একত্রে কাজ করেছেন। এই ছবিটি মুক্তি পাবে আগামী 9 সেপ্টেম্বর।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo