Uunchai ছবির প্রথম লুক এল প্রকাশ্যে, মহিলা পরিবেষ্ঠিত Amitabh কে দেখা গেল পোস্টারে

Uunchai ছবির প্রথম লুক এল প্রকাশ্যে, মহিলা পরিবেষ্ঠিত Amitabh কে দেখা গেল পোস্টারে
HIGHLIGHTS

আসতে চলেছে নতুন বলিউড ছবি উঁচাই

প্রকাশ্যে এল এই ছবির ফার্স্ট লুক, অমিতাভকে দেখা গেল মহিলা পরিবেষ্ঠিত হয়ে

অভিনয়ে আছেন অমিতাভ, বোমান ইরানি, প্রমুখ

আশ্বিনের গরমের মাঝেও অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) কে দেখা গেল শীত পোশাকে। গায়ে সোয়েটার, মাথায় টুপি পরে আছেন তিনি। ভাবছেন এসব কী? কিছুই নয়, আসলে এই বেশে তিনি একটি ছবি পোস্ট করেছেন তাঁর Twitter হ্যান্ডেলে আর  এই ছবির মাধ্যমেই তিনি তাঁর আগামী ছবি উঁচাই-র ফার্স্ট লুক প্রকাশ্যে আনলেন।

সূরজ বর্জাতিয়া (Sooraj Barjatya), এই ছবির পরিচালক বন্ধুত্বের হলো দেখাতে চলেছেন তাঁর এই ছবিতে। এই ছবিতে অমিতাভের চরিত্রের নাম হল অমিত শ্রীবাস্তব। এখানে দেখা যাবে চার বন্ধুর অ্যাডভেঞ্চার ট্যুরের গল্প। তবে এই চার বন্ধুর বয়সের কিন্তু মিল নেই, উল্টে আছে বেশ ফারাক। এই ছবিতে দেখা যাবে তাঁরা কীভাবে সেই ট্যুর উপভোগ করে। 10 অক্টোবর এই ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে এল। অমিতাভ বচ্চন স্বয়ং এই ছবির প্রথম লুক প্রকাশ্যে আনলেন।

এই ছবিতে অমিতাভের সঙ্গে অভিনয় করবেন বোমান ইরানি (Boman Irani), নীনা গুপ্ত (Neena Gupta), পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। এখন দর্শকরা তাঁদের লুক দেখার জন্য অপেক্ষা করে আছেন। কিন্তু দর্শকদের উদ্দেশ্যে বোমান ইরানি অমিতাভের লুক শেয়ার করে জানিয়েছেন যে তাঁদের লুক কেমন হবে এই ছবিতে সেটা শীঘ্রই প্রকাশ্যে আসবে। আগামী মাসে মুক্তি পেতে চলেছে এই ছবিটি। বড়ো পর্দায় আসতে চলেছে উঁচাই।

uuchai  first look

শুধু বোমান ইরানি নন, নীনা গুপ্তও এই ছবির ফার্স্ট লুক শেয়ার করে দর্শক এবং তাঁর ভক্তদের বলেছেন তাঁরা যেন একটু সবুর করে। বাকিদের লুক শীঘ্রই দেখা যাবে। তরুণ আদর্শ, এক ফিল্ম সমালোচক এই ছবির ফার্স্ট লুক সম্পর্কে লেখেন যে আগামী 11 নভেম্বর ছবিটি প্রেক্ষাগৃহে আসতে চলেছে।

কিন্তু এই ছবির বিষয় অমিতাভ অনেকদিন আগেই জানিয়েছিলেন। অগাস্ট মাসে ফ্রেন্ডশিপ ডের দিন বিগ বি তাঁর বন্ধুর সঙ্গে আলাপ করিয়েছিলেন সকলের। তাঁর বন্ধুরা হলেন বোমান ইরানি, নীনা গুপ্ত, পরিণীতি চোপড়া। সেদিন তিনি একটি ছবি যেখানে পাহাড়ে উঠতে দেখা যাচ্ছে, সেটা শেয়ার করে জানিয়েছিলেন যে তাঁদের আগামী ছবি শীঘ্রই আসতে চলেছে তার আগে তিনি এই ছবির আসার বিষয়ে ঘোষণা করে দিলেন। একই সঙ্গে বলেন এই বন্ধুত্বপূর্ণ যাত্রায় তাঁর সঙ্গে থাকবেন বোমান ইরানি, নীনা গুপ্ত, পরিণীতি চোপড়া।

বয়স যতই বাড়ুক বিগ বিকে দেখে বোঝার উপায় নেই। 80 ছুঁই ছুঁই বয়স হলেও এখনও তিনি দারুন কাজ করে চলেছেন এবং অনুরাগীদের মন জিতে চলেছেন।

Digit.in
Logo
Digit.in
Logo