লঞ্চ করে গেল TVS Raider 125, এই বাইকে আছে ব্লুটুথ কানেকটিভিটি এবং TFT স্ক্রিন

Updated on 21-Oct-2022
HIGHLIGHTS

হাজির হয়ে গেল TVS Raider SmartXonnect TM TFT

এই বাইকে আছে ব্লুটুথ কানেকটিভিটি এবং TFT স্ক্রিন

এই বাইকের দাম 99,990 টাকা, ইতিমধ্যেই চালু হয়েছে বুকিং

TVS তার গ্রাহকদের দীপাবলির উপহার দিল। কালীপুজোর আগেই নিয়ে এল TVS Raider 125 বাইকের নতুন মডেল। এই নতুন মডেলটির নাম হল TVS Raider SmartXonnect TM TFT। দুটি রঙে এই বাইকটি এখন ভারতে পাওয়া যাবে। এই রঙ দুটি হল উইকেড ব্ল্যাক এবং ফিয়ারি ইয়েলো। এই বাইকের দাম রাখা হয়েছে 99,990 টাকা। যদিও TVS Raider 125 নরমাল মডেলের দাম 85,973 টাকা। TVS Raider SmartXonnect TM TFT বাইকের বুকিং ইতিমধ্যেই দেশে শুরু হয়ে গিয়েছে।

TFT ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার হচ্ছে এই বাইকের সব থেকে আকর্ষণীয় ফিচার। ফুয়েল গজ, ওডোমিটার, ট্রিপ মিটার, ডিজিটাল ক্লাস্টার দেখা যাবে এখানে। সঙ্গে দেখা যাবে রাইডিং মোড, ইত্যাদি।

SmartXonnect ক্লাউড কানেকটেড প্রযুক্তি থাকবে এখানে যা TFT এর নিজস্ব প্রযুক্তি। রাইডিং অ্যানালিটিক্স রেঞ্জ দেখাবে এই ব্লুটুথ এনাবেল সিস্টেম। ভয়েস এবং নেভিগেশন অ্যাসিস্ট সাপোর্ট থাকবে এই বাইকে। ইমেজ ট্রান্সফার অপশন, রাইড রিপোর্ট, ইনকামিং কল ফিচার, ইত্যাদিরও সুবিধা রয়েছে এতে।

LED ডে টাইম রানিং ল্যাম্প, হেড ল্যাম্প, টেল ল্যাম্প থাকবে TVS Raider SmartXonnect TM TFT বাইকে। আন্ডার সিট স্টোরেজ পাবেন গ্রাহকরা, সঙ্গে আছেন সাইড স্ট্যান্ড ইন্ডিকেশন, ইন্টিলিজেন্ট অটো স্টার্ট আপ। মোবাইলের সঙ্গে বাইক যুক্ত করার জন্য একটি USB পোর্ট রয়েছে এই বাইকে।

স্ট্যান্ডার্ড মডেলের মতো এখানেও 124.8 সিসির ইঞ্জিন আছে এখানে। এটি একটি এয়ার অ্যান্ড অয়েল কুলড 3V ইঞ্জিন। 7500rpm এ এই বাইকের ইঞ্জিন 11.4 hp পাওয়ার উৎপন্ন করতে সক্ষম। 6000rpm এ এই বাইক 11.2 hp ক্ষমতা তৈরি করতে পারে। ইকো এবং পাওয়ার, এই দুটি রাইডিং মোড পাওয়া যাবে এই বাইকে। 5 স্পিড ট্রান্সমিশন পাবেন গ্রাহকরা এই বাইকে। 0 থেকে 60 কিলোমিটার প্রতি ঘণ্টা স্পিড এই বাইক মাত্র 5.9 সেকেন্ডে তুলে নিতে পারে। 99 কিলোমিটার প্রতি ঘণ্টা হচ্ছে এই বাইকের সর্বোচ্চ গতি।

ডিস্ক এবং ড্রাম ব্রেক রয়েছে এই বাইকের সামনে এবং পিছনে। সামনে 240mm এর একটি ড্রাম ব্রেক আছে TVS Raider SmartXonnect TM TFT বাইকে। টেলিস্কোপিক ফর্ক আছে এই বাইকে সাসপেনশন ডিউটির জন্য। 5 স্টেপ মনোশক আছে এই গাড়িতে।

Connect On :