TVS তাদের নতুন অ্যাপাচে আরটিআর 160 4V লঞ্চ করেছে

TVS তাদের নতুন অ্যাপাচে আরটিআর 160 4V লঞ্চ করেছে
HIGHLIGHTS

নতুন TVS অ্যাপাচে আরটিআর 160 4Vয়ে 4-টি ভাল্ব, অয়েল কুল্ড ইঞ্জিন দেওয়া হয়েছে যা নিজের ক্ষেত্রে শ্রেষ্ঠ পার্ফর্মেন্স দেয়

বাইক আর গাড়ি তৈরির কোম্পানি  TVS বুধবারে একটি নতুন টিভিএস অ্যাপাচে আরটিআই 160 4V লঞ্চ করেছে। স্মার্টফোন থেকে শুরু করে হেডফোন, স্পিকার সবই অ্যামাজন ইন্ডিয়াতে ব্যাপক ডিস্কাউন্টের সঙ্গে পাওয়া যাচ্ছে

নতুন TVS অ্যাপাচে আরটিআর 160 4Vয়ে 4-টি ভাল্ব, অয়েল কুল্ড ইঞ্জিন দেওয়া হয়েছে যা নিজের ক্ষেত্রে শ্রেষ্ঠ পার্ফর্মেন্স দেয়।
 
টিভিএস মোটর কোম্পানির জয়েন্ট ডিরেক্টার জানিয়েছেন যে, “টিভিএস অ্যাপাচে সিরিজে সবসময় রেসিং পার্ফর্মেন্স নিয়ে আসে। এটি রেসিং ডিএনএ আরটিআর 160 থেকে আরআর 310 অব্দি সম্পূর্ণ সিরিজে দেখা যাচ্ছে”।
 
টিভিএসের ডিরেক্টার এবং প্রধান কার্জকারী আধিকারিক কে.এন. রাধাকৃষ্ণন বলেছেন যে, “টিভিএস অ্যাপাচে আরটিআর 160 4V ভারতে সব থেকে বেশি শক্তিশালী 160 সিসির মোটরসাইকেল আর অত্যাধুনিক রেসিং প্রযুক্তি আর নিজের ক্ষেত্রে শ্রেষ্ঠ পার্ফর্মেন্স যুক্ত” ।
 
টিভিএস অ্যাপাচে আরটিআর 160 4V কারবোরেটার এবং ইএফআই দুটি সংকেতে পাওয়া যাচ্ছে। এই বাইকে 159.7 সিসি, সিঙ্গেল-সিলিন্ডার, 4-স্ট্রোক, 4-টি বাল্ব, ওয়েল কুল্ড ইঞ্চজিন আছে। এর টপে স্পিড (এইএফআই)তে 114 কিলোমিটার প্রতি ঘন্টা আর (কারবোরেটারে) 113 কিলোমিটার প্রতি ঘন্টা আছে।
 
নিজের ক্ষেত্রে শ্রেষ্ঠ বাইকটি 4.8 সেকেন্ড (ইএফআই) আর 4.73 সেকেন্ড (কারবোরেটার) 0 থেকে 60 কিলোমিটার প্রতি ঘন্টা হিসাবে স্পিড নেয়।
 
নতুন টিভিএস অ্যাপাচে আরটিআর 160 4Vয়ে ডিজিটাল স্পিডোমিটার দেওয়া হয়েছে আর এই স্লিক এবং সাটাইলিশ ডিজাইনের বাইকটিতে স্পোর্টি লুক দেয়।
 
টিভিএস অ্যাপাচে আরটিআর 160 4V রেসিং রেড, মেটালিক ব্লু আর নাইট ব্ল্যাক কালারে পাওয়া যাবে।
 
নোটঃ এটি একটি কাল্পনিক ইমেজ।

Digit.in
Logo
Digit.in
Logo