TVS Jupiter ZX ভারতে লঞ্চ হল 80,973 টাকায়, থাকছে Smartxonnect টেকনোলজি ও সম্পুর্ন ডিজিটাল কনসোল

Updated on 16-Mar-2022
HIGHLIGHTS

TVS এর নতুন স্কুটারটির নাম রাখা হয়েছে TVS Jupiter ZX

Jupiter ZX-এ TVS ব্যবহার করেছে TVS Smartxonnect টেকনোলজি

ভারতে TVS Jupiter ZX পাওয়া যাবে 80,973 টাকায়

দেশের অন্যতম জনপ্রিয় স্কুটার কোম্পানি, TVS এর Jupiter স্কুটারটি ভারতীয় মার্কেটে বেস্টসেলার স্কুটারগুলির মধ্যে একটি। Jupiter স্কুটারের প্রতি গ্রাহকদের পজিটিভ রেসপন্স দেখে, TVS motors নতুন একটি Jupiter মডেল লঞ্চ করেছে। TVS এর নতুন স্কুটারটির নাম রাখা হয়েছে TVS Jupiter ZX। নতুন স্কুটারটিতে TVS ব্যবহার করেছে TVS Smartxonnect টেকনোলজি। ভারতে TVS Jupiter ZX পাওয়া যাবে 80,973 টাকায়। TVS এর এই স্কুটারটি ভারতের প্রথম 110 cc এর স্কুটার হতে চলেছে। নতুন মডেলটিতে TVS বেশ কিছু আকর্ষণীয় ফিচার যোগ করেছে। নতুন ফিচার গুলির মধ্যে রয়েছে Bluetooth কানেক্টিভিটি, ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল, টার্ন-বাই-টার্ন নেভিগেশন এবং ভয়েস অ্যাসিস্টেন্স সিস্টেম। Jupiter ZX ম্যাট ব্ল্যাক এবং কপার ব্রোঞ্জ এই দুই রঙে পাওয়া যাবে।

TVS Jupiter ZX এর স্পেসিফিকেশন

110 cc সেগমেন্টের স্কুটার হিসেবে এর আগে TVS Jupiter Grande এডিশন এসেছিল। এতে ব্যবহার করা হয়েছিল Bluetooth কানেক্টিভিটি, এই একই টেকনোলজি পাওয়া যাবে ZX মডেলেও। তবে, Smartxonnect টেকনোলজিটি প্রথমবার পেতে চলেছেন গ্রাহকরা। Bluetooth ইনেবেল টেকনোলজি, TVS Smartxonnect এর সাহায্যে, গ্রাহকরা TVS Connect অ্যাপের মাধ্যমে মোবাইলের সাথে স্কুটারটি কানেক্ট করতে পারবে। TVS Connect অ্যাপটি iOS এবং Android উভয় ক্ষেত্রেই এভেলেবেল। নতুন TVS স্কুটারে গ্রাহকরা, ডিজিটাল কনসোল, ভয়েস অ্যাসিস্টেন্ট এর পাশাপাশি নেভিগেশন অ্যাসিস্ট এবং SMS অ্যালার্ট এবং ভয়েস কল অ্যালার্ট এর মতো গুরুত্বপূর্ণ ফিচারগুলির সুবিধা পাবেন।

ভয়েস অ্যাসিস্ট্যান্টের সাহায্যে গ্রাহকরা তাদের নতুন Jupiter ZX এর বেশকিছু ফিছু ফিচার ব্যবহার করতে পারবেন। এছাড়াও ভয়েস কম্যান্ড ফিচারের সাহায্যে চালকরা Bluetooth কানেক্টেড হেডফোন বা হেলমেট কানেক্ট করতে পারবেন। নতুন Jupiter মডেলটিতে দেখা যাবে স্পিডোমিটার, যা চালকের হেডফোনে অডিও ফিডব্যাক হিসেবে পাওয়া যায়। স্কুটারটির প্যানেলটি সিলভার ওক রঙের সাথে আসবে। এছাড়াও স্কুটারটির অন্যান্য ডিজাইনও বেশ আকর্ষণীয়। TVS Jupiter ZX এ গ্রাহকরা পাবেন ডুয়াল টোন সিট, নতুন ডিজাইন প্যাটার্ন এবং অন্যান্য Jupiter মডেলগুলির মতোই পিলিয়নের জন্য রয়েছে রিয়ার ব্যাকরেস্ট।

Jupiter ZX এর 110cc ইঞ্জিনটি  7,500 RPM-এ  8Hp পর্যন্ত পাওয়ার দিতে পারবে এবং 5,500 RPM-এ 8.8nm পিক টর্ক জেনারেট করতে পারবে। নতুন মডেলটিতে ইন্টেলিগো টেকনোলজি, আইটাচ স্টার্ট এবং ইন্টিগ্রেটেড স্টার্টার জেনারেটরের ব্যবস্থা রয়েছে। এছাড়াও গ্রাহকরা পাবেন LED হেডল্যাম্প, 2 লিটারের গ্লোভবক্স মোবাইল চার্জার, ফ্রন্ট ডিসব্রেক এবং একটি 21 লিটারের বড় স্টোরেজ।

Connect On :