Bestselling Scooters: স্কুটার কেনার পরিকল্পনা থাকলে দেখে নিন সেরা 3 স্কুটার

Bestselling Scooters: স্কুটার কেনার পরিকল্পনা থাকলে দেখে নিন সেরা 3 স্কুটার
HIGHLIGHTS

স্কুটার কেনার পরিকল্পনা আছে? কোনটা কিনবেন বুঝছেন না, দেখে নিন এই তালিকা

হোন্ডা অ্যাক্টিভা কিনতে পারেন, দামও সাধ্যের মধ্যেই

অথবা টিভিএস এর স্কুটারের কথাও ভাবতে পারেন, দেখুন বিস্তারিত

আগস্ট চলছে, যদিও শেষের পথেই, তবে জানেন কি জুলাই মাসের বিক্রি অনুযায়ী কোন স্কুটার রয়েছে সবার উপরে? কোন স্কুটার দিচ্ছে সেরা মাইলেজ? আপনার যদি এর মধ্যে scooter কেনার পরিকল্পনা থেকে থাকে, তাহলে এগুলো অবশ্যই জানা উচিত। কোন স্কুটার কিনবেন বুঝতে পারছেন না, দেখে নিন ভারতের সেরা তিনটি স্কুটার যার মধ্যে থেকে আপনার পছন্দেরটি বাছতে পারবেন। তালিকায় দেওয়া রইল দাম সমেত, ফিচার।

আসলে কোনও জিনিস কেনার আগে সবসময় জেনে রাখা উচিত কোন জিনিসের এখন চাহিদা বেশি, কোনটা ভাল পারফরমেন্স দিচ্ছে সেটার ধারণা থাকা খুবই জরুরি। তাই দেরি না করে দেখে নিন জুলাইয়ে ভারতে কোন তিনটে স্কুটার সব থেকে বেশি বিক্রি হয়েছে।

Honda Activa

ভারতে গত মাসে 2,31,807 টি ইউনিট বিক্রি হয়েছে এই স্কুটার। অর্থাৎ গত বছর এই সময় যত পরিমাণ স্কুটার বিক্রি হয়েছিল এই বছর তার থেকে 42.25% বিক্রি বেড়েছে এই স্কুটারের। আপনি এই স্কুটার কিনতে চাইলে এটার দুটো ভ্যারিয়েন্ট এর মধ্যে বেছে নিতে পারেন, এই ভ্যারিয়েন্ট দুটো হল, 6G STD এবং 6G DLX। এই ভ্যারিয়েন্টগুলোর দাম হল 72,400 টাকা এবং 74,400 টাকা। এগুলো প্রত্যেকটাই হচ্ছে এক্স শোরুম প্রাইজ।

bestselling scooters

TVS Jupiter

এই স্কুটারের মোট 6টা ভ্যারিয়েন্ট আছে। তবে SMW হচ্ছে সব থেকে সস্তা মডেল। এই SMW ভ্যারিয়েন্টটির দাম হল 69,571 টাকা। এটা এক্স শোরুম প্রাইজ। আর সব থেকে দামী ভ্যারিয়েন্ট এর দাম হল 83,646 টাকা, এটার নাম হল ZX স্মার্ট কানেক্ট। গত মাসে এই স্কুটারটি মোট 62,098 ইউনিট বিক্রি হয়েছে।

Maruti Suzuki Access

জুলাই 2022 এ এই স্কুটার মোট 41,440 ইউনিট বিক্রি হয়েছে। 78,300 টাকা থেকে এই স্কুটারের দাম শুরু হচ্ছে। আর এটার যে টপ মডেল আছে সেটার দাম শুরু হচ্ছে 86,200 টাকা। এগুলো সব কটাই এক্স শোরুম দাম।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo